• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনুষ্ঠিত হলো ‘সাঁজে নকশা’ আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা

  অধিকার ডেস্ক

১৩ অক্টোবর ২০১৯, ১০:৪৩
সাঁজে নকশা
প্রতিযোগিতার কিছু খণ্ড চিত্র

অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান ‘সাঁজে নকশা’ আয়োজিত শীতকালীন মেলা'১৯ উপলক্ষে গত ৭ অক্টোবর চট্টগ্রাম শিশু একাডেমিতে আয়োজন করা হয়েছিল চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতার। নানা বয়সী শিশুদের আগমনে মুখরিত হয়েছিল একাডেমির প্রাঙ্গণ।

সাঁজে নকশা কর্তৃপক্ষ জানান, ১৫০ জনেরও বেশি প্রতিযোগী অংশগ্রহণ করে এই প্রতিযোগিতায়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিশু একাডেমির প্রধান নারগিস সুলতানা। সাঁজে নকশা আয়োজিত প্রথম অনুষ্ঠান হিসেবে ব্যাপক সাড়া ও সবার মাঝে অনুষ্ঠানকে ঘিরে ব্যাপক আগ্রহ দেখে শুভকামনা জ্ঞাপন করেন তিনি। একই সঙ্গে শিশুদের জন্য এমন আয়োজনে আনন্দিত হন।

অনুষ্ঠান সম্পর্কে সাঁজে নকশার প্রতিষ্ঠাতা রাবেয়া আঞ্জুম সামিরা বলেন, ‘সাঁজে নকশা একটি অনলাইন প্রতিষ্ঠান। নারী উদ্যোক্তা ও শিশুদের মানসিক বিকাশ, বিনোদন ও সাংস্কৃতিক কর্মকাণ্ড নিয়ে কাজ করাই আমাদের মূল লক্ষ্য।’

আগামী ১৭ অক্টোবর দুপুর ৩টায় চট্টগ্রাম শিশু একাডেমিতে প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীর পাশাপাশি শিশুদের উৎসাহিত করতে অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে সার্টিফিকেট।

ভবিষ্যতে শিশুদের জন্য আরও আয়োজন করার ইচ্ছা ব্যক্ত করেন সাঁজে নকশা কর্তৃপক্ষ। সে সঙ্গে আগামী ১৫ অক্টোবর থেকে ১৭ অক্টোবর চট্টগ্রাম শিশু একাডেমিতে অনুষ্ঠিত হতে যাওয়া শীতকালীন মেলা'১৯ এ আমন্ত্রণ জানান সবাইকে।

মেলার আয়োজনের বিস্তারিত- সাঁজে নকশা আয়োজিত শীতকালিন মেলা-২০১৯

ওডি/এনএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড