• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এশিয়াটিক ইএক্সপি ও এবি কিচেন এর মধ্যে সমঝোতা চুক্তি সাক্ষর

  অধিকার ডেস্ক

১৭ অক্টোবর ২০২৩, ১৯:৫৬
এশিয়াটিক ইএক্সপি

আজ ১৭ অক্টোবর এশিয়াটিক ইএক্সপি ও এবি কিচেন এর মধ্যে একটি সমঝোতা চুক্তি সাক্ষর করা হয়।

এশিয়াটিক ইএক্সপি এর পক্ষে সাক্ষর করেন ইরেশ যাকের এবং এবি কিচেন এর পক্ষে সাক্ষর করেন ফেরদৌস আইয়ুব চন্দনা। চুক্তির সময় আরও উপস্থিত ছিলেন সারা যাকের। এই চুক্তির মাধ্যমে এশিয়াটিক ইএক্সপি, প্রয়াত কিংবদন্তি শিল্পী এবং সঙ্গীত পরিচালক আইয়ুব বাচ্চুর সৃষ্টি করা গান গুলোর প্রচার এবং প্রসারের জন্য অনুমোদন পেয়েছে। নতুন শিল্পী দিয়ে নতুনভাবে গান গুলো তৈরি করা, আইয়ুব বাচ্চু'র সৃষ্টি করা গান গুলোর মাধ্যমে নতুন নতুন যন্ত্র শিল্পী খুঁজে বের করা, আইয়ুব বাচ্চু'র স্মরণে কনসার্ট আয়োজন করা, এবি ফাউন্ডেশনের জন্য আর্থিক সুযোগ সৃষ্টি করা এবং আইয়ুব বাচ্চু'র ব্যবহৃত গিটার এবং অন্যান্য সামগ্রী দিয়ে মিউজিয়াম (যাদুঘর) তৈরি এই সমঝোতা চুক্তির অন্তর্ভুক্ত। এছাড়াও আইয়ুব বাচ্চু'র সৃষ্ট গান অথবা এল আর বি'র কোন গান প্রচার অথবা বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করতে হলে এশিয়াটিক ইএক্সপি এবং এবি কিচেন এর অনুমোদন নিতে হবে।

এ প্রসঙ্গে ফেরদৌস আইয়ুব চন্দনা বলেন, "আজকে ১৭ই অক্টবর, আগামীকাল ১৮ই অক্টবর, আপনাদের প্রিয় আইয়ুব বাচ্চুর ৫ম মৃত্যুবার্ষিকী, আমরা এই ৫ বছরে এসে একটা প্ল্যাটফর্মে দাঁড়িয়েছি এবং আজ আমরা এশিয়াটিক ইএক্সপি এর সাথে একটি সমঝোতা চুক্তি একটা সাইন করলাম। বাচ্চুর কাজগুলাকে নিয়ে সামনে হয়তো আরো সুন্দর সুন্দর কিছু কাজ আসবে। আপনারা জানতে পারবেন, দেখতে পারবেন দেশবাসী সেটার প্রতীক্ষায় থাকেন আর সময় সবকিছু প্রেজেন্ট করে দিবে আপনাদেরকে। আমি অসংখ্য ধন্যবাদ জানাই এশিয়াটিককে আমাকে সাপোর্ট দেয়ার জন্য, আমাদের সাথে এগিয়ে আসার জন্য । আশা করি সামনে আরো বড় বড় কিছু আমরা কাজ করবো। আমাদের জন্য দোয়া করবেন।"

এ প্রসঙ্গে ইরেশ যাকের বলেন, "আইয়ুব বাচ্চু আমাদের কাছে একজন কিংবদন্তি। উনার রেখে যাওয়া সৃষ্টি কে আমরা চেষ্টা করবো এগিয়ে নিয়ে যেতে, যেন আমাদের পরবর্তী প্রজন্ম তাকে জানতে পারে এবং তার সৃষ্টি গুলোর চর্চা করে। Asiatic EXP গর্বিত AB Kitchen এর সাথে যুক্ত হতে পেরে।"

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড