• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীতার্ত মানুষের পাশে ব্রাইট

  নিজস্ব প্রতিবেদক

১৮ ডিসেম্বর ২০২৩, ২০:১৯
শীতার্ত মানুষের পাশে ব্রাইট

প্রতি বছরের ন্যায় এবারও শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে পুরান ঢাকার ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সংগঠন ব্রাইট। লক্ষীপুর জেলার রামগতি উপজেলার শীতপ্রধান এলাকায় সাড়ে ছয় শতাধিক শীতার্ত মানুষের মাঝে সম্প্রতি শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।

প্রতি বছর শীত মৌসুমে অতিরিক্ত শৈত্যপ্রবাহের কারণে অসহায় ও হতদরিদ্র মানুষদের চরম দুর্ভোগে পড়তে হয়। সেসব হতদরিদ্র ও নিঃস্ব মানুষের পাশে দাড়িয়েছে ব্রাইটের সদস্যরা। সংগঠনটির চার শতাধিক সদস্য নিজের চাঁদায় এই শীতবস্ত্র ও তহবিল সংগ্রহ করেন।

সংগঠনটির একটি দল সরেজমিনে লক্ষীপুর জেলার রামগতি উপজেলার প্রত্যন্ত এলাকায় শীতার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে প্রকৃতপক্ষে দরিদ্র এবং গরম কাপড়ের অভাবে ভুগছে এমন মানুষের তালিকা সংগ্রহ করে। পরে ৯নং চরকাজি ইউনিয়নের মীর আদর্শ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সংগ্রহকৃত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনটির সহ-সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মাহমুদুল করিম খান, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মোক্তার এবং সংগঠনটির দুই সদস্য সাইফুল ইসলাম ও জিসান আহমেদ শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ব্রাইট সব সময় জনসেবা করতে প্রতিশ্রুতিবদ্ধ। এরই ধারবাহিকতায় প্রতি বছর শীতবস্ত্র বিরতরণ কার্যক্রমের পাশাপাশি যে কোনো দূর্যোগে মানুষের পাশে দাঁড়ায় সংগঠনটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড