• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন 

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৩ অক্টোবর ২০১৯, ২১:১৫
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দিচ্ছেন ছাত্রলীগ নেতা শাওন ( ছবি : দৈনিক অধিকার )

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক সাঈদ খান শাওন ও তার বাবা মো. মুহিম খানের বিরুদ্ধে গত সোমবার সংবাদ সম্মেলন করে উপজেলার চাতলগাও গ্রামের প্রতিবেশী রউফ আহমদ শিবলু। 

এর প্রতিবাদে বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকালে কুলাউড়া পৌরসভার হলরুমে সংবাদ সম্মেলন করেন ছাত্রলীগ নেতা সাঈদ খান শাওন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি স্কুল ও কলেজ জীবন থেকে পড়ালেখার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছি। এর ধারাবাহিকতায় আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে কুলাউড়ার সন্তান হিসেবে সামাজিক বিভিন্ন কর্মকান্ড অব্যাহত রেখেছি। আমি সামাজিক সংগঠনের একজন কর্মী হিসেবে বিভিন্ন সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সবসময় চেষ্টা করি।’

ছাত্রলীগের এ নেতা আরও বলেন, ব্যক্তিগতভাবে আমি ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল রাজনীতি, বিশ্ববিদ্যালয় রাজনীতি ও সর্বশেষ কেন্দ্রীয় ছাত্রলীগের একজন কর্মী হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় অথবা কুলাউড়া উপজেলায় আমার নামে কোনো অভিযোগ আছে বলে জানা নেই। 

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, গত ৩০ সেপ্টেম্বর আমাকে জড়িয়ে ‘বাংলা নিউজ নেটওয়ার্ক ডটকম’ নামে একটি পোর্টাল ‘কুলাউড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার পিতার বিরুদ্ধে ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ’ শিরোনামে রউফ আহমেদ শিবলুর একটি সংবাদ সম্মেলনের নিউজ হয়। যা পরে আমার দৃষ্টিগোচর হয়। 

শাওন বলেন, ওই পোর্টালের সম্পাদক মছব্বির আলী উদ্দেশ্যমূলকভাবে বাবাকে অভিযুক্ত করতে গিয়ে আমার সংগঠনকে জড়িয়ে ফেলে। সেই নিউজটি মছব্বির আলী তার ফেসবুক আইডি থেকে প্রচার করে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার চক্রান্ত করা হচ্ছে।

পোর্টালের সংবাদ পরিবেশনকে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনায় কুলাউড়া থানায় একটি জালিয়াতি মামলা দায়ের করা হয়েছে। 

ওডি/এসএএফ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড