• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে মশা নিধক ওষুধ স্প্রে

  বান্দরবান প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ২০:৩০
বান্দরবান
মশা নিধক ওষুধ স্প্রে করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশের উদ্যোগে বান্দরবান বাজারের বিভিন্ন অলিগলিতে মশা নিধক ওষুধ স্প্রে করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ছয়টায় বান্দরবান বাজার এলাকায় এই মশার ওষুধ স্প্রে করা হয়।

দেশব্যাপী হঠাৎ করে ডেঙ্গু রোগ বৃদ্ধি পাওয়ার প্রেক্ষিতে বান্দরবান সদরের বিভিন্ন স্থানে এই মশা নিধক ওষুধ স্প্রে করা হবে জানান পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও সমাজ সেবক কাজল কান্তি দাশ।

কাজল কান্তি দাশ বলেন, আমরা বান্দরবানের কোথাও মশার বংশ বৃদ্ধি হতে দেব না। আমরা বাজার এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন রাখব। প্রত্যেকে নিজ নিজ প্রতিষ্ঠান পরিষ্করের মাধ্যমে আমরা ডেঙ্গু, ম্যালেরিয়া ও চিকনগুনিয়া রোগ মুক্ত থাকব।

তিনি আরও জানান, এখন থেকে প্রতিদিন সকাল ও সন্ধ্যায় বান্দরবান বাজারের অলিগলিতে মশা নিধক এই ওষুধ প্রয়োগ কার্যক্রম চলমান থাকবে।

এ সময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও সমাজ সেবক কাজল কান্তি দাশের ব্যক্তিগত উদ্যোগের এই আয়োজনে উপস্থিত ছিলেন- পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান, পুর্বানী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক মো. আবু সালেহ, অ্যাডভোকেট স্বপন কান্তি দাশ, আওয়ামীলীগ নেতা অনিল কান্তি দাশসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

ওডি/এমবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড