• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটিয়ায় ৪০ হাজার মানুষকে ঈদবস্ত্র বিতরণ

  পটিয়া প্রতিনিধি

০২ জুন ২০১৯, ১১:৪৯
ঈদবস্ত্র বিতরণ
ঈদবস্ত্র বিতরণ ( ছবি : দৈনিক অধিকার )

দেশের শীর্ষস্থানীয় শিল্প ও রপ্তানি প্রতিষ্ঠান কেডিএস গ্রুপের উদ্যোগে পটিয়ার ৬টি গ্রামে ৪০ হাজার মানুষকে ঈদবস্ত্র ও অর্থসহায়তা দেওয়া হয়েছে। রবিবার (২ জুন) সকালে কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমানের গ্রামের বাড়ি পটিয়ার জিরি ইউনিয়নের সাঈদাইর গ্রামে এই ঈদ বস্ত্র ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্টোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি খলিলুর রহমান নিজ হাতে পটিয়া উপজেলার জিরি, কুসুমপুরা, বড়লিয়া, আশিয়া, কাশিয়াইশ ও জঙ্গলখাইন ইউনিয়নের ৪০ হাজার মানুষের মধ্যে নগদ টাকা, শাড়ি, লুঙ্গি ও গেঞ্জি বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আল আরাফাহ ইসলামী ব্যাংকের পরিচালক আহমদুল হক আহমদ, কেডিএস গ্রুপের এমডি সেলিম রহমান, কাশিয়াইশ ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, ইউপি মেম্বার আবুল হাসেম, সমাজিক সংগঠন এবিটসের সভাপতি ইদ্রিস চৌধুরী অপু।

এ সময় কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্টোপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি খলিলুর রহমান বলেন, জাকাত করুণা নয়। এটি গরীবের প্রাপ্য ও অধিকার। প্রত্যেক বিত্তশালীরা যদি দারিদ্র্য বিমোচনে এগিয়ে আসে তাহলে দেশে কোনো গরিব থাকবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড