• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে সড়ক নিরাপত্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

  নরসিংদী প্রতিনিধি

০১ জুন ২০১৯, ১৫:২৮
নরসিংদী
সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছেন অতিথিরা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর শিল্পশহর মাধবদীতে সড়ক নিরাপত্তা বিষয়ে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে, নরসিংদী জেলা পুলিশ সুপার সড়ক নিরাপত্তা বিষয়ক কর্মশালার আয়োজন করেন। শনিবার (১ জুন) বেলা সাড়ে ১১টায় মাধবদী বাসস্ট্যান্ডে এ কর্মশালার আয়োজন করা হয়।

পরিবহন শ্রমিক নেতা, রাজনীতিবিদ, নিরাপদ সড়ক চাই মাধবদী থানা শাখা, স্থানীয় সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দদের সমন্বয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, মাধবদী পৌর মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, অতিরিক্ত পুলিশ সুপার শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেদ মিয়া, প্রমুখ।

এ সময় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ ঢাকা-সিলেট মহাসড়ক পরিদর্শন করে যানজট নিরসনে পুলিশের ভূমিকার প্রশংসা করে বলেন, অতীতের ন্যায় এবারও ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে পুলিশ প্রশাসনের সেবা অব্যাহত থাকবে। এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বাড়ি ফেরা যাত্রীদের নিরাপত্তা জোরদার ও সড়ক-মহাসড়কে দুর্ঘটনা রোধকল্পে চালক, পথচারী ও জনসাধারণের মধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

ওডি/এমবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড