• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ড. ওয়াজেদ রিসার্চ ইনস্টিটিউটের গবেষকদের

সীমান্তে অস্ত্র ও মাদক ব্যবসা নিয়ে গবেষণালব্ধ ফল উপস্থাপন

  ক্যাম্পাস ডেস্ক

২৯ এপ্রিল ২০১৯, ১৮:১১
র‍্যাব কার্যালয়ে গবেষক দল
র‍্যাব কার্যালয়ে ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের গবেষক দল (ছবি : সংগৃহীত)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের গবেষক দল র‍্যাব কার্যালয়ে সীমান্তে অস্ত্র ও মাদক ব্যবসা নিয়ে গবেষণালব্ধ ফল উপস্থাপন করেছেন।

সোমবার (২৯ এপ্রিল) সকালে র‍্যাব কার্যালয়ে গবেষক দলের পক্ষে সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. সোহেলা মুস্তারী এ ফল উপস্থাপন করেন। এ সময় তাকে তথ্য দিয়ে সমৃদ্ধ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাবের আহমেদ চৌধুরী এবং গবেষণা সহকারী ত্বহা হোসাইন।

এর আগে বেরোবি গবেষক দলকে স্বাগত জানান র‍্যাবের গবেষণা ও উন্নয়ন বিভাগের পরিচালক এবং অতিরিক্ত ডিআইজি রফিকুল ইসলাম ঘানি। গবেষক দলের নেতৃত্বে ছিলেন বেরোবি উপাচার্য অধ্যাপক ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

র‍্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, বিপিএম (বার) গবেষক দলের কাজের প্রশংসা করে বলেন, ‘দেশকে এগিয়ে নিতে গবেষণা করে নতুন কিছু বের করে নিয়ে আসতে হবে। যেকোনো সময় দেশ বিরোধী ষড়যন্ত্র হলে আমাদের জানালে স্বল্প সময়ে আমরা ব্যবস্থা নিতে পারবো বলে জানান তিনি।’

এ সময় উপস্থিত ছিলেন- মো. কাইয়ুমুজ্জামান খান, বিপিএম, পিপিএম, রাসেল আহমেদ কবির, বিপিএম, বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজি এবং পুলিশ স্টাফ কলেজের সাবেক রেক্টর মো. নাজমুল হক, পিপিএম, গবেষণা ও উন্নয়ন বিভাগের সিনিয়র সহকারী পরিচালক এবং অতিরিক্ত এসপি খন্দকার মো. শফিকুল আলম, প্রভাষক মো. শামীম হোসাইন এবং মো. সারোয়ার আহমাদ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড