• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় রোগে আক্রান্তদের মাঝে ৩৮ লাখ টাকার চেক বিতরণ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২০ আগস্ট ২০২০, ১৩:৫২
ছবি : দৈনিক অধিকার

চুয়াডাঙ্গায় উন্নত চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে ৭৬ জন অসুস্থ রোগীকে ৩৮ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) জেলা সমাজ সেবার আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ চেক বিতরণ করেন। প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হচ্ছে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মনিরা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। বিশেষ অতিথি ছিলেন- জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক সন্তোষ কুমার নাথ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।

চুয়াডাঙ্গার চারটি উপজেলায় ৭৬ জন দরিদ্র মানুষ ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিসসহ বিভিন্ন রোগী আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসা নিশ্চিত করতে পারছেন না। সে সকল অসহায় মানুষদের চিকিৎসা নিশ্চিত করতে জেলা সমাজ সেবা কার্যালয় থেকে এ উদ্যোগ গ্রহণ করেন। ৪৬৬ জনের মধ্যে থেকে প্রথমে ৭৬ জনকে সহায়তা প্রদান করা হচ্ছে। প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হচ্ছে।

জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক সন্তোষ কুমার নাথ বলেন, ৭৬ জনের মধ্যে সদর উপজেলায় ৩৯জন, আলমডাঙ্গা উপজেলায় ২৩জন দামুড়হুদা উপজেলায় ১৬জন ও জীবননগর উপজেলায় ৮জন।

প্রধান অতিথি চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, তিন কোটি থেকে বেড়ে ১৫০ কোটি টাকা অসহায় মানুষকে সহায়তা করছে আমাদের সরকার।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড