• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের খাদ্যসামগ্রী বিতরণ

  মাহবুব নাহিদ

০৫ এপ্রিল ২০২০, ১৯:৪৮
ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম
অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের খাদ্যসামগ্রী বিতরণ

করোনা মহামারীতে সারাদেশ লকডাউন অবস্থায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঐতিহ্যবাহী পুরাণ ঢাকার সামাজিক সংগঠন ওল্ড ঢাকা ইয়ুথ ফোরানের উদ্যোগে পুরাণ ঢাকার লালবাগ, আজিমপুর, নবাবগঞ্জ, চকবাজার এবং কামরাংগীরচর থানার বিভিন্ন এলাকায় গত ১ ও ২ এপ্রিল খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্যসামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, তেল, পিঁয়াজ, আটা, আলু সহ শুকনা খাবার যা নিম্নবিত্ত পরিবারের মাঝে ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের সদস্যদের মাধ্যমে বাড়ি বাড়ি এই খাদ্যের প্যাকেজ পৌছে দেওয়া হয়।

এ সময় সংগঠনের সভাপতি লায়ন মোঃ আশরাফ আলী বলেন, করোনা মহামারীতে সারাদেশ লকডাউন থাকা অবস্থায় দরিদ্র ও নিম্নবিত্ত মানুষ অসহায় মানবেতর জীবনযাপন করছে। এই মহামারী মোকাবেলায় সংগঠন এই কার্যক্রম অব্যাহত রাখবে। তিনি এই মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালী ও বিভিন্ন সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। দেশের এই দুর্দিনে নিজেদের সতর্ক ও সচেতন থাকতে হবে। আশেপাশের অভাবগ্রস্ত মানুষদের দিকেও তাকাতে হবে বলে তিনি মনে করেন। তিনি আরো জানান, সবাই সতর্ক ও সচেতন এবং বাংলাদেসগ সরকারের নির্দেশনা অনুযায়ী চললে করোনা মহামারী কে প্রতিরোধ করা সম্ভব। তিনি মহান আল্লাহ্‌ রাব্বুল আলামীনের কাছে করোনা মহামারী থেকে সবাইকে রক্ষা করার জন্য দোয়া করেন।

কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসাইন, সহ সভাপতি মোহাম্মদ আলী হাসমত, সি যুগ্ম সম্পাদক মোঃ বিপ্লব, যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী মুহাঃ আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ মোহাম্ম জাবেদ, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাকের এবং প্রচার সম্পাদক সাব্বির।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড