• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ্যসামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের কাছে মনোহরদীর ইউএনও

  নিজস্ব প্রতিবেদক

৩১ মার্চ ২০২০, ১৭:১৭
নরসিংদী
খাদ্য সামগ্রী বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন নরসিংদীর মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাফিয়া আক্তার শিমু। 

সোমবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের  হত দরিদ্র নিম্ন আয়ের মানুষদের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন এ কর্মকর্তা।

এর আগে তিনি রথতলা বাজারে দৌলতপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে করোনাভাইরাস প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে হত দরিদ্র ও নিম্ন আয়ের জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এক সপ্তাহের খাদ্যসামগ্রী পেয়ে খুশি হত দরিদ্র পরিবারগুলো। ইউএনওর বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, সাবান ও মাস্ক রয়েছে।

এ সময় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মহামারী করোনাভাইরাস প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে আমরা সমগ্র উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আর এলাকাবাসীর প্রতি অনুরোধ আপনারা এই দুর্যোগ মোকাবেলায় বাড়িতে অবস্থান করবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন।’

আরও পড়ুন : করোনাতে হত দরিদ্র মানুষের পাশে ছাত্রলীগ

এ সময় উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হাসান, দৌলতপুর ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির, ৭ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য কলিম উদ্দিন (কলু), ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মনিরুজ্জামান মনু, ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মুনছুর শিকদার, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য সুমি আক্তার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বশির চৌধুরী, যুবলীগ নেতা তাজুল ইসলাম প্রমুখ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড