• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধানমন্ডির জলাবদ্ধতা নিরসনে কাজ করবেন শফিউল

  নিজস্ব প্রতিবেদক

২২ মার্চ ২০২০, ০৩:১৫
সংসদ সদস্য
ঢাকা-১০ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন (ছবি : সংগৃহীত)

দায়িত্ব নিয়েই এলাকার জলাবদ্ধতা নিরসনে কাজ করবেন বলে জানিয়েছেন ঢাকা-১০ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন।

শনিবার (২১ মার্চ) জয়লাভের পর প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন। এ সময় তাকে বিজয়ী করার জন্য এলাকাবাসীকে অভিনন্দন জানান তিনি।

এর আগে এই আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ায় পদ থেকে পদত্যাগ করেন। এরপর নির্বাচন কমিশন ঢাকা-১০ আসন শূন্য ঘোষণা করে। ২১ মার্চ এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এ দিন রাতে বেসরকারিভাবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিনকে বিজয়ী ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, আমি ঢাকা-১০ আসনের মানুষের কাছে আমার যে পরিকল্পনা দিয়েছি সেটা পালনের চেষ্টা করব। বাংলাদেশের ভিশনারি লিডার শেখ হাসিনার গতিশীলতা ও উন্নয়নের জায়গাগুলো, তার দুর্নীতিবিরোধী, মাদকবিরোধী এবং সন্ত্রাসবিরোধী যেসব কার্যক্রম আছে সেগুলো বেগবান করতে কাজ করব।

তিনি আরও বলেন, আমার আগের যিনি সংসদ সদস্য ছিলেন উনি কিন্তু অনেক কাজ করে গেছেন এই আসনে। এই আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন কিছু জায়গায় পানির সমস্যা আছে, সেখানে পাম্প বসাতে হবে। কিছু জায়গায় গ্যাসের চাপ কম, কিছু জায়গায় জলাবদ্ধতা আছে। এসব সমস্যা খুব দ্রুত সমাধান করতে চেষ্টা করব।

আরও পড়ুন : করোনা : মিরপুরে আরও ৪০টি ভবন লকডাউন

শফিউল বলেন, এখন আমাদের সবচেয়ে বড় সমস্যা করোনা ভাইরাস। আল্লাহ যেন এ ভাইরাস থেকে আমাদের মুক্তি দেন। করোনায় যেন আমাদের মানুষগুলো ক্ষতিগ্রস্ত না হয়। সবাই যাতে সচেতনভাবে কাজ করি।

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড