• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরে দিকনির্দেশনামূলক সেমিনার 

  বুটেক্স প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৯
জবি
শিক্ষার্থীদের করণীয় সম্পর্কে দিকনির্দেশনামূলক সেমিনার (ছবি : দৈনিক অধিকার)

উচ্চ মাধ্যমিক পরীক্ষায় শিক্ষার্থীদের করণীয় সম্পর্কে দিকনির্দেশনামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ ফেব্রুয়ারি) ঢাকাস্থ রায়পুর উপজেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির উদ্যোগে রায়পুর রেসিডেনসিয়াল স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে এই সেমিনার হয়।

সেমিনারে উচ্চশিক্ষায় শিক্ষিত হতে উৎসাহ দেন সমিতির দপ্তর সম্পাদক ও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) শিক্ষার্থী মুহাম্মাদ আব্দুল্লাহ আইএআর।

তিনি বলেন, ‘দেশের স্বনামধন্য সরকারি বিশ্ববিদ্যালয়গুলোতে উচ্চশিক্ষার ক্ষেত্রে রায়পুরের কলেজ থেকে উচ্চ মাধ্যমিকে উত্তীর্ণ শিক্ষার্থীরা পিছিয়ে আছে।’

কাঙ্ক্ষিত বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে এইচএসসিতে ভালো ফলাফলের গুরুত্ব, ভালো ফলাফলের জন্য করণীয় সম্পর্কে আলোচনা করেন বুয়েটের শিক্ষার্থী ও সমিতির তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাহাবুব চৌধুরী ।

সমিতির সভাপতি মেসবাহ সৈকত চৌধুরীর সভাপতিত্বে এবং সিনিয়র সহসভাপতি নাসির উদ্দিন মাহির সঞ্চালনায় সেমিনারে প্রধান হিসেবে রায়পুর রেসিডেনসিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. মোতাসিম বিল্লাম মাহিন, বিশেষ অতিথি হিসেবে মামুনুর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : খালেদা জিয়ার মুক্তির দাবিতে জবি ছাত্রদলের বিক্ষোভ

উল্লেখ্য, রাজধানীর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রায়পুর উপজেলার শিক্ষার্থীদের সহযোগিতা এবং রায়পুরের শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য কাজ করতে প্রতিষ্ঠিত হয় ঢাকাস্থ রায়পুর উপজেলা শিক্ষার্থী কল্যাণ সমিতি।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড