• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

  মানিকগঞ্জ প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৩
মেডিকেল ক্যাম্প
গরিব-দুস্থদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প (ছবি : দৈনিক অধিকার)

‘মানুষ মানুষের জন্য’- এই স্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জে অসহায় গরিব-দুস্থদের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে সাটুরিয়া উপজেলার সাহেবপাড়া গ্রামে মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমানের উদ্যোগে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন ডা. মো. আনোয়ারুল আমিন আখন্দ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, বিএমএ জেলা শাখার সভাপতি ডা. পংকজ কুমার মজুমদার, রাহাত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইজুদ্দিন, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মো. ইউনুস আলী প্রমুখ।

দিনব্যাপী এই ক্যাম্পে প্রায় সহস্রাধিক রোগীদের চিকিৎসা সেবা দেন বিশেষজ্ঞরা। পাশাপাশি তাদের বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. লুৎফর রহমান দৈনিক অধিকারকে জানান, আগে থেকেই প্রতি বছর মহরমের দিন তার বাবা আনছার আলীর স্মরণে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে আসছেন তিনি। তবে এখন থেকে তার পাশাপাশি নিয়মিতভাবে প্রতি মাসের দ্বিতীয় সোমবার এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হবে। গরিব ও দুস্থ মানুষেরা যাতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেই লক্ষ্যেই মূলত এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড