• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি হলেন এমপি খোকা

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৭ ডিসেম্বর ২০১৯, ২২:১৬
সম্মেলন
জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথি ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হিসেবে লিয়াকত হোসেন খোকা এমপি এবং সাধারণ সম্পাদক হিসেবে বেলাল হোসেনের নাম ঘোষণা করেন।

লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে এবং বেলাল হোসেনের সঞ্চালনায় এই সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, গোলাম কিবরিয়া টিপু, এস এম ফয়সল চিশতী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহম্মেদ মিলন, আলমগীর সিকদার লোটন, আলহাজ আব্দুস সাত্তার মিয়া, নাজমা আক্তার এমপি, ডা. রুস্তম আলী ফরাজী এমপি প্রমুখ।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড