• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে শিক্ষাবৃত্তির অর্থ ও কম্বল বিতরণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

১০ নভেম্বর ২০১৯, ১৮:০৪
শিক্ষাবৃত্তির নগদ অর্থ ও কম্বল বিতরণ
শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির নগদ অর্থ ও কম্বল বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জে দি অপটিমিস্টিকের ব্যবস্থাপনায় ও জেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির নগদ অর্থ ও কম্বল বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ নভেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন উপজেলা খেকে আগত শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তির নগদ অর্থ ও কম্বল বিতরণ করা হয়।

শিক্ষাবৃত্তির অর্থ ও কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দি অপটিমিস্টিক সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও প্রকল্প পরিচালক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম কিবরিয়া, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক পরিমল কান্তি দে, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রিফাতুল হক, দি অপটিমিস্টিক জেলা শাখার অতিরিক্ত জেলা পরিচালক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আমিনুল হক, দি অপটিমিস্টিক জেলা শাখার অতিরিক্ত জেলা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মো. সাইদুর রহমান, দি অপটিমিস্টিক জেলা শাখার প্রকল্প পরিচালক কানিজ সুলতানা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, সুনামগঞ্জ জেলায় অতীতে যেমন মেধাবীরা জন্মগ্রহণ করছেন এবং তাদের কর্মের মাধ্যমে সারা দেশে সুনামগঞ্জের সুনাম ছড়িয়েছেন ঠিক তেমনি এখনো জন্মগ্রহণ করছে এবং মেধার স্বাক্ষর রাখছেন। শিক্ষার্থীরা যখন লেখাপড়া করে প্রতিষ্ঠিত হবে নিজ নিজ কর্মক্ষেত্রে মেধার স্বাক্ষর রাখতে পারবে তখনই দি অপটিমিস্টিকের পরিচালনাকারীদের শ্রম ও অর্থ প্রদান সার্থক হবে। তিনি শিক্ষার্থীদের লেখাপড়ায় বিশেষ মনোযোগ দেওয়ার আহবান জানান। এ সময় বিভিন্ন উপজেলা থেকে শিক্ষাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড