• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |  
  • বেটা ভার্সন
sonargao

‘মাদককাণ্ডে’ শাহরুখ খানের বাড়িতে এনসিবির অভিযান

  বিনোদন ডেস্ক

২১ অক্টোবর ২০২১, ১৩:৫৪
‘মাদককাণ্ডে’ শাহরুখ খানের বাড়িতে এনসিবির অভিযান
শাহরুখ খানের বাড়ির সামনে অপেক্ষা করছেন এনসিবির কর্মকর্তারা (ছবি : দ্য টাইমস অফ ইন্ডিয়া)

‘মাদককাণ্ডে’ এবার বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে অভিযান চালাচ্ছে এনসিবি। এক দিকে পুত্র আরিয়ান খান এখনো হেফাজতে, অপর দিকে প্রথমবারের মতো এ ঘটনায় শাহরুখের বাড়ি মান্নাতে পা রাখল পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো তল্লাশি অভিযান চলছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের কারাগারে গিয়েছিলেন শাহরুখ খান।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে জানানো হয়, ছেলে আরিয়ান খানের জামিনের শুনানি নিয়ে গোটা দেশে যখন জল্পনা-কল্পনা শুরু হয়েছে, ঠিক তখনই মান্নাতে অভিযান শুরু করেছে এনসিবি!

এবার শুধু শাহরুখ খানের বাড়িতে নয়। এদিন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাসাতেও হানা দিয়েছে এনসিবির কর্মকর্তারা।

এর আগে গেল ২ অক্টোবর রাতে দেশটির বাণিজ্যিক রাজধানী মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়াতে ‘রেভ পার্টি’ আয়োজনের খবর পান এনসিবি কর্মকর্তারা। সেই তথ্য অনুযায়ী- গোপনে যাত্রী সেজে প্রমোদতরীতে ওঠেন তারা। পার্টি শুরু হওয়ার পরপরই একে একে ১০ জনকে আটক করে পুলিশ। ‘মাদককাণ্ডে’ জড়িত সন্দেহে জেরা করা হয় আরিয়ান খানকেও। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেফতার দেখানো হয় শাহরুখ পুত্রকে।

আরও পড়ুন : মডার্না-জনসনের বুস্টার ডোজের অনুমোদন দিল যুক্তরাষ্ট্র

উল্লেখ্য, বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে এনসিবির এই অভিযানে চলমান মাদককাণ্ডে নতুন কোনো তথ্য উদঘাটন হবে কি-না, এবার তার দিকেই তাকিয়ে সংশ্লিষ্টরা।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড