• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা সবুজ আহমেদ

  এলিভ অবন্ত

১৭ এপ্রিল ২০২৪, ১৫:৫০
অভিনয়ে ব্যাস্ত সময় পার করছেন অভিনেতা সবুজ আহমেদ
অভিনয়ে ব্যাস্ত সময় পার করছেন অভিনেতা সবুজ আহমেদ

অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সবুজ আহমেদ। ইতিমধ্যে ঈগল টিমের ব্যানারে তার অভিনীত একক শততম নাটক শেষ হয়েছে। সময়ের এই জনপ্রিয় অভিনেতা কুমিল্লা জেলার মুরাদনগর থানার ইলিয়টগঞ্জের বাবুটিপাড়া গ্রামে পহেলা সেপ্টেম্বর ১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন। সবুজ আহমেদ তার অভিনয়ের পাশাপাশি সমান দক্ষতার সঙ্গে চালিয়ে যাচ্ছেন তার পড়ালেখা। তিনি বর্তমানে মিরপুর ইউনির্ভাসিটি অব কলেজে বিবিএ তৃতীয় বর্ষে অধ্যায়নরত আছেন।

সময়ের জনপ্রিয় এই অভিনেতা তার বর্তমান ব্যাস্তটা ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বলেন, বর্তমানে নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছি ঈদের আগে বেশকিছু নাটকের শুটিং করেছি যে নাটক গুলো ঈদের আগে ও পরে রিলিজ হবে। ঈদের আগে শুটিং করেছি জোর করে ভালোবাসা, মোয়াজ্জিন, আক্কাস ঘটক, নূরী, এই শহরে আমার কেউ নেই, রাখে আল্লাহ মারে কে, সহযাত্রীসহ আরো বেশ কয়েকটি নাটক।

তরুণ সম্বাবনাময় অভিনেতা সবুজ আরো বলেন, আমি সবসময় আমার দর্শকদের কথা মাথায় রেখে ভিন্ন ভিন্ন গল্পে অভিনয় করার চেষ্টা করি।আমি যে গল্পে কাজ করি আমার সেই কাজগুলো আমার দর্শকরা খুব ভালো ভাবে গ্রহণ করে। আমার দর্শকদের প্রতি আমি সবসময় কৃতজ্ঞ আমাকে এভাবে ভালোবাসার জন্য। তিনি আরো বলেন সাধারণ দর্শকেরা আছেন বলেই আমরা অভিনয় করে যাচ্ছি। আশা করি আমার অভিনীত আগের নাটক গুলোর মতো করেই আমার আপকামিং নাটক গুলো দেখবে আমার দর্শকেরা।

সবুজ আহমেদ অভিনীত দর্শকপ্রিয় নাটকের মধ্যে উল্লেখযোগ্য নাটক, সুখ কোথায় পাই, সুখ কোথায় পাই ২, এক্স গার্লফ্রেন্ড যখন বউ, প্রতিশোধ, জোর করে বিয়ে, সৎ আর অসৎ এর গল্প, কোটিপতি মেয়ের রিক্সাওয়ালা জামাই, ভাড়া করা বয়ফ্রেন্ড, যৌতুক হিসেবে বউ, যৌতুক হিসেবে বউ ২, মনের মত বউ ১ থেকে ১০, জাতের মেয়ে কালো ভালো ১ থেকে ১২, আমার মন ভালো নেই, এক্স গার্লফ্রেন্ড যখন বউ ২, ১০ মিনিটের গার্লফ্রেন্ড, শশুর বাড়ির প্যারা, জামাই আপ্যায়ন, সেকেন্ড বয়ফ্রেন্ড, উত্তেজিত জামাই, প্রেমিক ছিনতাই, মাস্তান জামাই, অতিথি পাখি, বিয়ে ছাড়া বাচ্চা, বউ আমার পড়তে চায়, বিবাহ বিচ্ছেদ ৩, রংবাজ ভারসেস কাজের মেয়ে, দজ্জাল গার্লফ্রেন্ড, ধারাবাহিক ভিলেজ প্রজেক্ট, ফ্যামিলি প্রিমিয়ার লিগ, ভদ্র অভদ্র, নামাজ ইত্যাদি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড