• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে মেসির ক্ষোভ

  ক্রীড়া ডেস্ক

১৫ অক্টোবর ২০২১, ১৬:৩৮
লিওনেল মেসি
লিওনেল মেসি। (ছবি: সংগৃহীত)

ঘরের মাঠে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে পেরুর বিপক্ষে জয় পেয়েছে আর্জেন্টিনা। এই জয়ে কাতার বিশ্বকাপের পথে আরেক ধাপ এগিয়ে গেলেন লিওনেল মেসিরা। যদিও ম্যাচটা সহজ ছিল না আর্জেন্টিনার জন্য। পেরুর রক্ষণ দুর্গ বেঁধ করতে ভালোই পরীক্ষা দিতে হয়েছে মেসি-লাওতারো মার্টিনেজদের।

এ নিয়ে টানা ২৫ ম্যাচ হারের স্বাদ পায়নি আর্জেন্টিনা। তবে পেরুর বিপক্ষে ম্যাচে ব্রাজিলিয়ান রেফারির কিছু সিদ্ধান্তে হতাশা ঝরেছে মেসির কণ্ঠে। আর্জেন্টিনার সঙ্গেই বারবার তিনি এমনটা করেন বলেও অভিযোগ করেছেন ছয় বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন আর্জেন্টিনা অধিনায়ক।

সেখানে মেসি লিখেছেন, ‘এই রেফারি যখনই আমাদের ম্যাচ পরিচালনা করেন, মনে হয় তিনি কোনো উদ্দেশ্যে বাস্তবায়নে এটা করছেন। তবে দিন শেষে আমরা গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট পেয়েছি। যেটা আমাদের লক্ষ্যের দিকে আরেক ধাপ এগিয়ে দিয়েছি।’

ম্যাচে মোট ৩২ বার ফাউলের বাঁশি বাজিয়েছেন রেফারি। দুইটি হলুদ কার্ডই অবশ্য পেরুর খেলোয়াড়রাই পেয়েছেন। তবে দ্বিতীয়ার্ধের ৬৬ মিনিটের সময় পেরুর পক্ষে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। যদিও সেই পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হয় তারা।

আরও পড়ুন : পুরনো ইনজুরি ভোগাচ্ছে উইলিয়ামসনকে

সব মিলিয়ে ম্যাচটা যে সহজ ছিল না সেটাও জানিয়েছেন মেসি। লাতিন আমেরিকা অঞ্চলের সর্বোচ্চ এই গোলদাতা লিখেছেন, ‘কঠিন ম্যাচ। খেলাটা খুবই কষ্টসাধ্য ছিল। প্রচুর বাতাস, এসবই খেলাটা কঠিন করে তুলেছিল।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড