• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুরনো ইনজুরি ভোগাচ্ছে উইলিয়ামসনকে

  ক্রীড়া ডেস্ক

১৫ অক্টোবর ২০২১, ১৬:২৮
কেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসন। (ছবি: সংগৃহীত)

বিশ্বকাপ শুরুর সময় আর খুব বাকি নেই। প্রথম পর্ব শুরু হতে যাচ্ছে আর দু’দিন পর। আর মূল বিশ্বকাপ তথা সুপার টুয়েলভ শুরু হতে আর মাত্র সপ্তাহখানেক বাকি। এই সময়ের মধ্যে কারো ইনজুরিতে পড়া মানে সংশ্লিষ্ট দেশের বিশাল ক্ষতি। এই ক্ষতি পুষিয়ে নেয়া এত অল্প সময়ে খুব কঠিন।

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন নতুন করে ইনজুরিতে পড়েননি। তবে, পুরনো ইনজুরি এখনও ভোগাচ্ছে তাকে। উইলিয়ামসন নিজেই পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন, তার কনুইয়ের ইনজুরি পুরোপুরি সারেনি। বিশ্বকাপে তাকে শতভাগ ফিট পাওয়া যাবে না। তবে, সাইডলাইনেও বসে থাকবেন না তিনি।

বছরের শুরুতেই কনুইয়ের ইনজুরিতে পড়েন উইলিয়ামসন। যে কারণে, ঘরের মাঠে মার্চে বাংলাদেশের বিপক্ষে খেলতে পারেননি তিনি। একই সঙ্গে আইপিএলের প্রথম পর্ব এবং জুনে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলতে পারেননি। শুধু তাই নয়, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আইপিএলের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে পারেননি।

তবুও তিনি বলে দিয়েছেন, ইনজুরিকে ইস্যু বানাবেন না। উইলিয়ামসন বলেন, ‘হ্যামস্ট্রিংটা খুব বড় না, ছোট। এটা খুব দ্রুতই ভালো হওয়ার পথে। সুতরাং, কেউ যেন এটা নিয়ে আতঙ্কিত না হয় এবং আমাদের হাতে এখনও অনেক সময় আছে।’

আরও পড়ুন : পেদ্রির রিলিজ ক্লজ ১০০ কোটি ইউরো!

তবে কনুইয়ের ইনজুরি নিয়ে কিছুটা চিন্তিত তিনি। উইলিয়ামসন বলেন, ‘কনুই- এটা এখনও কিছুই কম কাজ করছে। তবে, লম্বা সময়ের জন্য ইনজুরির কারণে কিছুটা বিরক্তিকর। গত দুই মাসে কিছুটা উন্নতি হয়েছে। বিশেষ করে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড