• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেদ্রির রিলিজ ক্লজ ১০০ কোটি ইউরো!

  ক্রীড়া ডেস্ক

১৫ অক্টোবর ২০২১, ১৫:৪৮
পেদ্রি গঞ্জালেস
পেদ্রি গঞ্জালেস। (ছবি: সংগৃহীত)

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করতে রাজি হয়েছেন টিনএজার পেদ্রি। স্প্যানিশ এই মিডফিল্ডারের রিলিজ ক্লজ ধরা হয়েছে ১০০ কোটি ইউরো।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) কাতালান ক্লাবটি এক বিবৃতিতে জানায়, ১৮ বছর বয়সী এই ফুটবলার শুক্রবার চুক্তিতে সই করবেন। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৬ সালের জুন পর্যন্ত কাম্প নউয়ে থাকবেন তিনি।

গত বছরের অগাস্টে আরেক স্প্যানিশ ক্লাব লাস পালমাস থেকে বার্সেলোনায় যোগ দেন পেদ্রি। অভিষেক মৌসুমে দলটির হয়ে তিনি খেলেন ৫৩ ম্যাচ, যা ক্লাবের কোনো খেলোয়াড়ের সর্বোচ্চ।

গত ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের সেমি-ফাইনালে খেলা স্পেন দলে ছিলেন প্রতিভাবান এই খেলোয়াড়। সেখানেও দলের প্রতিটা ম্যাচে তাকে শুরুর একাদশে রেখেছিলেন কোচ লুইস এনরিকে। দারুণ পারফরম্যান্সে দিয়েছিলেন প্রতিদান। জায়গা পেয়েছিলেন উয়েফার টুর্নামেন্ট সেরা দলে।

এরপর জুলাই-অগাস্টে টোকিও অলিম্পিকসে ফুটবলে স্পেনের রুপা জয়েও তার ছিল বড় অবদান। ফাইনালে ব্রাজিলের কাছে হেরে গিয়েছিল স্পেন।

আরও পড়ুন : আর্জেন্টিনার আরও একটি জয়

কঠিন সময়ের মধ্য দিয়ে যাওয়া বার্সেলোনার হয়ে এই মৌসুমে পেদ্রি খেলেছেন চার ম্যাচ। লা লিগায় সাত ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে রোনাল্ড কুমানের দল আছে নয় নম্বরে। আর চ্যাম্পিয়ন্স লিগে প্রথম দুই ম্যাচ হেরে গ্রুপ পর্ব থেকেই ছিটকে যাওয়ার শঙ্কায় আছে দলটি।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড