• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এখন আমরা টি-টোয়েন্টিতেও ভালো খেলতে পারবো: পাপন

  শাকিল শেখ, ঢাকা

০৭ মার্চ ২০২৪, ১৯:১০
পাপন

সাভারে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপনে এসে বাংলাদেশ-শ্রীলংকা টি টোয়েন্টি সিরিজ নিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন বলেন, আমরা ওডিআইতে ভালো খেলতাম, এখন টিটোয়েন্টিতেও আমরা ভালো খেলতে পারব। তামিম নাই, সাকিব নাই, মুশফিক নাই এরপরেও ওরা যে সাহস নিয়ে খেলছে এটাই বড় কথা।

বৃহস্পতিবার (০৭ মার্চ) দুপুরে সাভার শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বাংলাদেশ-শ্রীলংকা টি টোয়েন্টি সিরিজ নিয়ে নাজমুল হাসান বলেন, আমরা ওডিআইতে ভালো খেলতাম, এখন টিটোয়েন্টিতেও আমরা ভালো খেলতে পারব। তামিম নাই, সাকিব নাই, মুশফিক নাই এরপরেও ওরা যে সাহস নিয়ে খেলছে এটাই বড় কথা। ওদের খেলার ধরণ দেখে মনে হয়েছে এখন টি টোয়েন্টি খেলতে আমরাও পারি।

নাজমুল হাসান আরও বলেন, আগামী বিপিএলে আরও ফ্র্যাঞ্চাইজি যোগ হবে কিনা বলা মুশকিল। আমাদের আসলে সক্ষমতাও দেখতে হবে। যদি যোগ হয় খরচ অনেক বেড়ে যাবে। আমরা এই সময় না করে টাইম স্লটটা যদি এদিক সেদিক করতে পারতাম তাহলে আমরা অনেক ভালো ভালো বিদেশী খেলোয়ার পেতাম। কিন্তু আমাদের উপায় নাই। দেখেন বিপিএল শেষ হওয়ার সাথে সাথে শ্রীলংকা সিরিজ খেলতে হচ্ছে। আমাদের তো একটা মিনিমাম ব্রেক দেয়া লাগে। তারপরে এখন শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন লীগ।

সামনে আরও সিরিজ, বিশ্বকাপ। টাইম স্লটটা যত বড় হবে, টাইম স্লট পাওয়া তত কঠিন হবে। বাইরের অবকাঠামোগুলো সব জায়গায় এরকম নেই যে, আমরা ৪-৫ টা টিম নিয়ে একটা জায়গায় খেলতে পারি। স্টেডিয়াম আছে কিন্তু অন্যান্য আনুষঙ্গিক জিনিস যেমন হোটেল দরকার সব জায়গায় সে সুযোগুলো নেই। আমাদের আলটিমেট অবজেটিভ হচ্ছে আমরা এটাকে আরও বড় করব, সারা বাংলাদেশে নিয়ে যাব। কিন্তু আগামী বারে হবে কিনা বলা মুশকিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড