• রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লিটন বাদ, তৃতীয় ওয়ানডেতে থাকছে চমক

  অধিকার ডেস্ক

১৬ মার্চ ২০২৪, ১৪:৪৮
লিটন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আজ শ্রীলঙ্কার বিপক্ষে চলমান সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের জন্য দল ঘোষণা করেছে। এই দল থেকে বাদ পড়েছেন ওপেনার লিটন দাস। নির্বাচক কমিটির পক্ষ থেকে লিটনকে জানানো হয়েছে টানা বাজে ফর্মে থাকার কারণে তিনি বাদ পড়েছেন।

লিটনের পরিবর্তে প্রথমবারের মতো ডাক পেয়েছেন জাকের আলী। দল থেকে বাদ পড়ে লিটন আজ বিকেলে ঢাকায় ফিরছেন। আবার ঢাকা থেকে জাকেরেরও আজই চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেয়ার কথা।

চট্টগ্রামে চলা সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ওপেনিংয়ে নেমে একটি রানও করতে পারেননি লিটন। প্রথম ম্যাচে প্রথম ও দ্বিতীয় ম্যাচে আউট হয়ে যান তৃতীয় বলে। এর আগে টি-টোয়েন্টি সিরিজেও ব্যর্থ ছিলেন লিটন। সিলেটে অনুষ্ঠিত তিন ম্যাচের সিরিজে তিন ইনিংস মিলিয়ে করেছিলেন মোট ৪৩ রান।

অপর দিকে জাকের শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে করেছিলেন ৩৪ বলে ৬৮ রান। শ্রীলঙ্কার দেয়া ২০৭ রানের জবাবে মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে বাংলাদেশকে জয়ের কাছাকাছি পৌঁছে দিয়েছিলেন জাকের। ৩ রানে শেষ পর্যন্ত বাংলাদেশ ম্যাচ হারলেও প্রশংসিত হয়েছিল জাকেরের পারফরম্যান্স।

সে সিরিজে পরের ম্যাচে ব্যাটিংয়ে নামতে হয়নি জাকেরকে। তৃতীয় ম্যাচে ৪ রানে আউট হন।

বাংলাদেশের তৃতীয় ওয়ানডের দল : নাজমুল হোসেন (অধিনায়ক), এনামুল হক, সৌম্য সরকার, তানজিদ হাসান, জাকের আলী, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড