• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসিহীন ম্যাচে ২-৫ গোলে গোহারা ইন্টার মায়ামির

  ক্রীড়া ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৭
মেসি

আপাতত দলে নেই মেসি। ১২ ম্যাচ পর প্রথম হারল মায়ামি। মেজর লিগ সকারে আটলান্টা ইউনাইটেডের কাছে ২-৫ ব্যবধানে হারল তারা।

দেশের হয়ে ২০২৬ বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলতে গিয়েছিলেন আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক। আমেরিকায় ফিরলেও ক্লান্ত থাকায় এই ম্যাচে না খেলার সিদ্ধান্ত নেন তিনি। তাকে ছাড়াই কয়েক দিন আগে মেজর লিগ সকারের একটি ম্যাচ জিতেছিল ইন্টার মায়ামি। মেসিকে ছাড়া প্রতিযোগিতায় সেটাই ছিল বেকহ্যামের দলের প্রথম জয়। সেই সাফল্য ধরে রাখতে পারল না আমেরিকার ক্লাবটি। মেসিকে ছাড়া মেজর সকার লিগের দ্বিতীয় ম্যাচেই বড় ব্যবধানে হেরে গেল ইন্টার মায়ামি।

প্রথমার্ধেই ৩-১ গোলে এগিয়ে যায় আটলান্টা। দলের হয়ে দু’টি গোল করেন ট্রিস্তান মুয়ুম্বা এবং ব্রুকস লেনন। একটি আত্মঘাতী গোল করে মায়ামির ডিফেন্ডার কামাল মিলার। দ্বিতীয়ার্ধে আরও দু’টি গোল দেয় আটলান্টা। গোল করেন জিয়োরগস গিয়াকোমাকিস এবং টাইলার উলফ। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে উঠে এল আটলান্টা। মায়ামির হয়ে দু’টি গোলই করেন লিয়োনার্দো ক্যাম্পানা। দু’অর্ধেই একটি করে গোল করেন তিনি। প্রথম গোলটি তিনি করেন পেনাল্টি থেকে। এই ম্যাচের পর ২৮ পয়েন্টেই থাকল মায়ামি।

শনিবারের ম্যাচে মেসি ছাড়া মায়ামির প্রথম দলের সব ফুটবলারই মাঠে নেমেছিলেন। তবু বড় ব্যবধানে হারতে হল তাদের। ম্যাচে বেশ কয়েক বার উত্তেজনা তৈরি হয় দু’দলের খেলোয়াড়দের মধ্যে। তাতে অবশ্য মায়ামির লাভ কিছু হয়নি। টানা ১২ ম্যাচ অপরাজিত থাকার পর হেরে গেল তারা। সেই ১২টি ম্যাচে ১১টিতেই মাঠে ছিলেন মেসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড