• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ দলে নাম উঠতেই কিংসলের জোড়া গোল

  ক্রীড়া ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২১, ২০:৩২
এলিটা কিংসলে ও তার সতীর্থরা
এলিটা কিংসলে ও তার সতীর্থরা। (ছবি: সংগৃহীত)

সাড়ে ৩ মাস আগে বাংলাদেশি ফুটবলার হিসেবে অভিষেক হয়েছিল নাইজেরিয়ান বংশোদ্ভূত এলিটা কিংসলের। ২৯ জুন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের জার্সিতে নেমে অভিষেক ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে গোলও করেছিলেন এই ফরোয়ার্ড। সাড়ে ৩ মাস পর তিনি আবার গোল করলেন। এবার কিংসলে উপহার দিলেন জোড়া গোল।

ফিফার ছাড়পত্র না থাকায় বসুন্ধরা কিংস তাকে খেলাতে পারেনি এএফসি কাপ। জাতীয় দলের কোচ জেমি ডে’র চাওয়া অনুযায়ী কিংসলেকে সাফ চ্যাম্পিয়নশিপে খেলানোর জন্য চেষ্টা করছে বাফুফে। এএফসির ছাড়পত্র পাওয়া যাবে কিনা, সেটা সময়ের ব্যাপার। বাফুফে অবশ্য সাফ চ্যাম্পিয়নশিপের প্রাথমিক তালিকায় রেখেছে কিংসলের নাম।

জাতীয় দলের প্রাথমিক তালিকায় নাম ওঠার পর মঙ্গলবার জোড়া গোল করে নিজেদের যোগ্যতা প্রমাণ করেছেন নতুন এই বাংলাদেশি। কিংসলের জোড়া ও ব্রাজিলিয়ান রবসন রবিনহোর গোলে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ৩-০ ব্যবধানে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাবকে।

এএফসি কাপ খেলতে কিংস মালদ্বীপে থাকায় তাদের তিনটি ম্যাচ বাকি ছিল প্রিমিয়ার লিগের। সেই তিন ম্যাচের প্রথমটিতে সাইফকে সহজে হারিয়ে চ্যাম্পিয়নরা জয়ের পরিসংখ্যানটা বাড়িয়ে নিলো আরও।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কাদামাখা মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর কিংস দ্বিতীয়ার্ধে এগিয়ে যায় কিংসলের গোলে। ৫৪ মিনিটে রবিনহোর পাস থেকে গোল করেন কিংসলে।

আরও পড়ুন : আমরা নামলেই কী এটা ব্যাটিং স্বর্গ হয়ে গেছে : রিয়াদ

দ্বিতীয় গোল করেন ৬৩ মিনিটে। ৮০ মিনিটে রবিনহো গোল করে দলের জয়ের ব্যবধান বড় করেন। নিজের গোলসংখ্যা বাড়িয়ে সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে তিনি এগিয়ে গেলেন আরও এক ধাপ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড