• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ কোটি রুপিতে ভারতের দায়িত্ব নিচ্ছেন দ্রাবিড়

  ক্রীড়া ডেস্ক

১৬ অক্টোবর ২০২১, ২১:৩৪
রাহুল দ্রাবিড়
রাহুল দ্রাবিড়। (ছবি: সংগৃহীত)

এমনিতেও বেশ নামডাক রাহুল দ্রাবিড়ের। ভারতের পাইপলাইনের অবস্থা বদলে যাওয়ার অন্যতম রূপকার ভাবা হয় তাকে। এবার দ্রাবিড়কে জাতীয় দলের দায়িত্বে দেখতে চায় বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

আইপিএলের ফাইনাল চলাকালীনই দ্রাবিড়ের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। এমন খবর দিচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো। দীর্ঘদিন ধরেই অবশ্য আলোচনায় ছিলেন দ্রাবিড়। ভারতের সংবাদ মাধ্যমগুলো বলছে, এবার কোচ হতে সম্মতি জানিয়েছেন দ্রাবিড়।

প্রায় ১০ কোটি রুপিতে কোচ হতে তিনি রাজি হয়েছেন বলে জানা গেছে। অনূর্ধ্ব-১৯ পর্যায় থেকে ময়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ, ঋষভ পান্তের মতো একাধিক তারকাকে নিজের হাতে করে গড়ে তোলা দ্রাবিড় এবার সামলাবেন জাতীয় দলের দায়িত্ব।

আইপিএল চলাকালীন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি ও সেক্রেটারি জয় শাহের সঙ্গে আলোচনায় বসেন দ্রাবিড়। সেখানেই সব চূড়ান্ত হয়। আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপের পরই জাতীয় দলের দায়িত্বে দেখা যাবে দ্রাবিড়কে। এমনটি বলা হচ্ছে।

আরও পড়ুন : ফিরমিনোর হ্যাটট্রিকে দুর্দান্ত লিভারপুল

বিসিসিআই সূত্রে ভারতীয় দৈনিক হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘দ্রাবিড় ভারতীয় জাতীয় পুরুষ সিনিয়র দলের কোচ হওয়ার বিষয়ে সম্মতি দিয়েছেন। তিনি কয়েকদিন পরেই জাতীয় ক্রিকেট একাডেমির প্রধান পদ থেকে পদত্যাগ করবেন।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড