• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দলের ভার বহনের ক্ষমতা আছে আইচের : নাভিদ

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪১
ব্যাটসম্যান আইচ মোল্লা
ব্যাটসম্যান আইচ মোল্লা। (ছবি: সংগৃহীত)

আফগানিস্তানের অনূর্ধ ১৯ দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচের সিরিজ শেষ করেছে বাংলাদেশ অনূর্ধ-১৯ দল। ওয়ানডে সিরিজে জিতলেও একমাত্র চারদিনের ম্যাচে হেরে গেছে টাইগার যুবারা। এই সিরিজে নজর কেড়েছেন ব্যাটসম্যান আইচ মোল্লা। করেছেন সেঞ্চুরিও ।

তার প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশ যুব দলের হেড কোচ নাভিদ নেওয়াজও। সম্প্রতি ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, দলের ভার বহনের ক্ষমতা আছে আইচের। সঙ্গে জানিয়েছেন, তার দলে সামর্থ্যবান ব্যাটসম্যান আছে আরও।

নাভিদ বলেন, ‘আইচ আমাদের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়। যদিও আমাদের আরও কয়েকজন সামর্থ্যবান খেলোয়াড় আছে বলে আমার মনে হয়। কিন্তু আমি সবসময় বিশ্বাস করি আইচের দলের ভার বহনের ক্ষমতা আছে। আমি এটাকে দেখি দলের একেকজনের একের রকম ভূমিকা হিসেবে। দিনশেষে এটা আসলে দলীয় প্রচেষ্টার ব্যাপার।’

অনূর্ধ-১৯ বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। আগামী বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসবে যুব বিশ্বকাপের আসর। করোনার কারণে এই বিশ্বকাপের প্রস্তুতি ঠিকমতো নেওয়া হয়নি বাংলাদেশের। এ নিয়ে আক্ষেপ ঝরল বিশ্বকাপজয়ী কোচ নাভিদ নেওয়াজের কণ্ঠে।

আরও পড়ুন : টেস্ট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

তিনি বলেছেন, ‘প্রস্তুতির দিক থেকে আমাদের একটা নির্দিষ্ট সময় ছিল সিরিজের আগে। সবকিছুর জন্য প্রস্তুত হতে দুই সপ্তাহের মতো সময় ছিল। এটা আসলে আদর্শ না। কারণ জানুয়ারি থেকে আমাদের সব ক্যাম্প বাতিল হয়ে গিয়েছিল। জানুয়ারিতে সিলেটের ক্যাম্পের পর আর কিছু হয়নি। করোনার সময়ে এটা খুব কঠিন।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড