• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্থগিত হওয়া সিরিজ আয়োজনের ভাবনায় বিসিবি

  ক্রীড়া ডেস্ক

০৬ আগস্ট ২০২০, ২৩:২৩
ক্রিকেটার
বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা (ছবি : সংগৃহীত)

মহামারি রূপে দেশে দেশে ভয়াবহ তাণ্ডব চালানো প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে স্থগিত হওয়া সিরিজগুলো খেলার অপেক্ষায় আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চলমান মহামারির কারণে বাংলাদেশের কমপক্ষে ১৪টি আন্তর্জাতিক ম্যাচ স্থগিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ আয়োজনের ব্যাপারে পরিকল্পনা নিয়েছে বিসিবি। অক্টোবর-নভেম্বরে সিরিজটি আয়োজনের কথা ভাবছে তারা। বাংলাদেশ দলের স্থগিত হওয়া সিরিজগুলোর মধ্যে এটিই একমাত্র সিরিজ, যা নিয়ে এখন আলোচনা হচ্ছে। অবশ্য স্থগিত হওয়া অন্য সিরিজগুলোর ভাগ্য এখনো অনিশ্চিত।

এ ব্যাপারে বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, ‘আমরা বেশ কয়েকটা দেশের সঙ্গে যোগাযোগ করছি। আমরা সেসব দেশে খেলার চেষ্টা করছি, যেখানে করোনা ভাইরাস পরিস্থিতি অন্য জায়গার চেয়ে ভালো। তবে কোনটিই নিশ্চিত নয়, এখন আমরা শুধু এগুলো নিয়ে আলোচনা করে যাচ্ছি।’

আরও পড়ুন : কবে বসছে বিপিএলের আসর?

এ দিকে, গতকাল বুধবার (৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের জন্মবার্ষিকী পালন করেছে বিসিবি। দিবসটি উদযাপন উপলক্ষে বিসিবির একাডেমি মাঠে দরিদ্র লোকদের জন্য খাদ্য সহায়তা বিতরণ এবং একই সঙ্গে দোয়ার আয়োজন করেছে বোর্ড। এই অনুষ্ঠানে বিসিবি সভাপতি নাজমুল হাসান তার বাসা থেকে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হয়েছিলেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড