• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংল্যান্ডের ব্যাটিংয়ে বৃষ্টির বাগড়া

  ক্রীড়া ডেস্ক

০৮ জুলাই ২০২০, ২০:১৮
ব্যাটিংয়ে ইংল্যান্ড
ইংল্যান্ডের ব্যাটিংয়ে বৃষ্টির বাগড়া (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝে দীর্ঘ বিরতির পর আন্তর্জাতিক ক্রিকেটের পথচলা কীভাবে শুরু হয়, তা দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছিল ক্রিকেটমহল। কিন্তু, সেই অপেক্ষায় বাগড়া দিল বৃষ্টি। ঠিক সময়ে হলো না টস। অপেক্ষায় থাকতে হলো ক্রিকেটারদের সঙ্গে ভক্তদেরও।

সাউদাম্পটনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় শুরু হওয়ার কথা ছিল খেলা। টস হওয়ার কথা ছিল সাড়ে তিনটায়। কিন্তু বৃষ্টি বাদ সাধল। এমনকি, ক্রিকেটাররা ফিরেও গেলেন মাঠ-সংলগ্ন হোটেলে। যা ক্রিকেটপ্রেমীদের কাছে হয়ে উঠল হতাশার। পরে অবশ্য টস হয়েছে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড।

তবে, মাত্র তিন ওভার খেলা হওয়ার পর আবার বৃষ্টি নেমেছে। এখন পর্যন্ত ছয় ওভার তিন বলে ১ উইকেট হারিয়ে ৭ রান করেছে ইংল্যান্ড।

করোনা ভাইরাসের কারণে বাইশ গজের দুনিয়া এতদিন ছিল স্তব্ধ। বুধবার (৮ জুলাই) আন্তর্জাতিক ক্রিকেট শুরু হওয়ার কথা ছিল ১১৭ দিন পর। এজিয়েস বোল-এ কীভাবে ক্রিকেট ফিরছে, ক্রিকেটাররা নতুন নিয়মের সঙ্গে কী ভাবে ধাতস্থ হয়ে উঠছেন, তা দেখতে চেয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন : অবসরে যাচ্ছেন ধোনি?

ব্রায়ান লারা আগেই বলেছেন, বিশ্বের আর কোথাও এখন ক্রিকেট নেই। ফলে দারুণ প্রতিদ্বন্দ্বিতার্পূণ ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ দেখতে চান তিনি। লারার মতোই প্রতীক্ষায় ক্রিকেটভক্তরাও।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড