• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শারীরিকভাবে সেরা অবস্থানে নেই রোনালদো

  ক্রীড়া ডেস্ক

২২ জুন ২০২০, ১৬:৫৮
শারীরিকভাবে সেরা অবস্থানে নেই রোনালদো
ক্রিশ্চিয়ানো রোনালদো (ছবি : ইউরো নিউজ)

করোনা বিরতির পর মাঠে ফেরার পর থেকে শান্তি নেই ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের ঘরে। দীর্ঘ ৩ মাসেরও বেশি সময় পর নাপোলির বিপক্ষে কোপার ফাইনালে টাইব্রেকারে গড়ানো ম্যাচটি হেরে বসে তুরিনের ক্লাবটি। আর দুই ম্যাচে নিষ্প্রভ ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে সব মহলে শুরু হয় আলোচনা- সমালোচনা। এবার দলটির কোচ মাউরিজিও সারি কোনো রাখঢাক না করেই জানালেন, শারীরিকভাবে নিজের সেরা অবস্থানে নেই রোনালদো।

তবে দলের সেরা খেলোয়াড়কে কঠিন সময়ে সর্বাত্মক সাহায্য করে যাচ্ছেন বলে জানিয়েছেন সারি। রোনালদোর মধ্যে আবারও আত্মবিশ্বাসের বিচ্ছুরণ ঘটিয়ে তার থেকে সেরাটা বের করে আনতে কাজ করে যাচ্ছেন তিনি।

সারি জানিয়েছেন, আমি গতকালও আলাদা করে ক্রিশ্চিয়ানোর সঙ্গে অনেকক্ষণ কথা বলেছি। তাকে এখন নিজের ওপর বিশ্বাস রাখতে হবে, আশা করি আগামীকালই (বোলোনিয়ার বিপক্ষে) আমরা আবার সেই পুরানো রোনালদোকে দেখতে পাব। সে এখন শারীরিকভাবে তার সেরা অবস্থানে নেই, এই যা।’

মিলানের বিপক্ষে ম্যাচে রোনালদোকে সেন্টার ফরোয়ার্ডের ভূমিকায় খেলানোর চেষ্টা করেছিলেন সারি। তবে নিজের সেই ট্যাকটিক থেকে সরে আসবেন বলেও ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে ইঙ্গিত দিয়েছেন সারি। তার মতে, সে ওয়াইড এরিয়ায় খেলে ৭০০ গোল করেছে, সেটাই তার পছন্দের জায়গা এবং এটা স্বাভাবিক।

একই সঙ্গে গত বৃহস্পতিবারের (১৮ জুন) ফাইনালে হারের বেদনা পিছনে ঠেলে সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে মনোযোগী হতে হবে বলেই মত তার। সারি বলেছেন, খুব কাছে এসেও একটি ট্রফি জিততে না পারলে সেটা আপনাকে অনেক হতাশ করবে, এটাই স্বাভাবিক। তবে পরিস্থিতি মেনে নিতে হবে। তাই হার নিয়ে মাথা না ঘামিয়ে আমাদের পরবর্তী ম্যাচগুলো নিয়ে ভাবা উচিৎ।

আর জুভেন্টাসের ফর্মটাও মৌসুমের অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে পীড়া দিচ্ছে। লিগেও জুভেন্টাসের সামনে অপেক্ষা করছে কঠিন সময়। আপাতত লাৎসিওর চেয়ে ১ পয়েন্ট এগিয়ে শীর্ষে আছে তুরিনের বুড়িরা। তবে একটু পা হড়কালেই শীর্ষস্থানের দখল হারাতে হতে পারে জুভেন্টাসকে। রাতে বোলোনিয়ার বিপক্ষে ম্যাচে তাই একটু বেশিই সতর্ক থাকতে হবে সারির দলকে।

আরও পড়ুন : শারীরিক অবস্থা স্থিতিশীল, বাসায় আছেন মাশরাফি

এ দিকে ইতালির এক সংবাদপত্রে গত রবিবার (২১ জুন) বসনিয়ান মিডফিল্ডার মিরালেম পিয়ানিচের সঙ্গে সারির সম্পর্কের অবনতির খবর প্রকাশিত হয়। সম্পর্কে ফাটলের জেরে বোলোনিয়ার বিপক্ষে ম্যাচে পিয়ানিচকে বসিয়ে রাখবেন সারি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড