• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শারীরিক অবস্থা স্থিতিশীল, বাসায় আছেন মাশরাফি 

  লাইফস্টাইল ডেস্ক

২২ জুন ২০২০, ১৬:৩৪
শারীরিক অবস্থা স্থিতিশীল, বাসায় আছেন মাশরাফি 
মাশরাফি বিন মুর্তজা (ছবি : সংগৃহীত)

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। গেল দুই দিন জ্বর বাড়েনি। শারীরিক অবস্থা আগের মতই আছে। বাসায়ই চিকিৎসা নিচ্ছেন দেশসেরা সাবেক এ অধিনায়ক।

সোমবার (২২ জুন) মাশরাফির ঘনিষ্ঠ এক সূত্র বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেছেন, তার অ্যাজমার সমস্যা আগে থেকেই রয়েছে। তার পরও শারীরিক অবস্থার অবনতি হয়নি। এখন পর্যন্ত স্থিতিশীল, বলার মতো কোনো উপসর্গ নেই। করোনা হলে যেটা হয় বুকে চাপ ও শ্বাসকষ্টের মতো সমস্যা হয় সেটা হয়নি। তবে তার যেহেতু অ্যাজমার সমস্যা আছে তাই এটা নিয়ে শংকা ছিল। যদিও এই মুহূর্তে সামান্য কাশি ও শরীর ব্যথা রয়েছে। আপাতত তাকে নিয়ে চিন্তার কিছু নেই।

কিন্তু মিডিয়া একটা কথা উঠেছিল মাশরাফির স্বাস্থ্যের অবনতি। তাকে হাসপাতালে নেওয়া হবে। তবে এমন কিছুই না বলে জানিয়েছে সূত্রটি।

কয়েকদিন জ্বর থাকায় বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফি। এরপর শুক্রবার (১৯ জুন) রিপোর্ট হাতে পান দেশের সেরা এ অধিনায়ক। তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ।

করোনা ভাইরাসের শুরু থেকেই নিজ আসনসহ সারাদেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফি। সংসদ সদস্য হিসেবে কাজ করা ছাড়াও ব্যক্তিগতভাবে মানুষদের নানাভাবে সাহায্য করছেন তিনি।

আরও পড়ুন : তামিমের চোখে পরবর্তী পঞ্চপাণ্ডব যারা

নড়াইলে ডাক্তারদের হোম সার্ভিস চালু করেছেন মাশরাফি। এছাড়া নিজ খরচে নড়াইল সদর হাসপাতালের সামনে করোনা পরীক্ষার বুথ স্থাপন করেছেন সাবেক টাইগার অধিনায়ক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড