• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুস্থ হয়ে উঠছেন আফ্রিদি

  ক্রীড়া ডেস্ক

১৮ জুন ২০২০, ০০:০৫
সুস্থ হয়ে উঠছেন আফ্রিদি
পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি (ছবি : দ্য ডন)

গত সপ্তাহে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি জানিয়েছিলেন, তিনি করোনা ভাইরাসে পজিটিভ। মহামারি এই ভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই বাসায় আইসোলেশনে আছেন তিনি।

বুধবার (১৭ জুন) নিজের অফিসিয়াল পেইজ থেকে লাইভে এসে আফ্রিদি জানালেন স্বস্তির কথা। তিনি জানিয়েছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

শহীদ খান আফ্রিদি বলেন, আসসালামুআলাইকুম, আশাকরি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ, আমিও খুব ভালো আছি। শুরুর দুই-তিন দিন আমার জন্য কঠিন ছিল। আলহামদুলিল্লাহ, যত দিন গড়াচ্ছে, আমার শারীরিক অবস্থার ততোই উন্নতি হচ্ছে। এটা নিয়ে এত চিন্তা করার কিছু নেই। যতক্ষণ না আপনি নিজে হেরে যাবেন, তার আগ পর্যন্ত কোনো রোগ আপনার কোনো ক্ষতি করতে পারবে না।

প্রাণঘাতী করোনা ভাইরাসের ফলে সৃষ্ট সংকটের শুরু থেকেই সুবিধা-বঞ্চিত মানুষের জন্য মাঠ পর্যায়ে কাজ করেছেন আফ্রিদি। তার করোনা আক্রান্ত খবর তাই মর্মাহত করেছে সবাইকে। আফ্রিদি অবশ্য বিশেষ এক কারণে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন, পাশাপাশি যারা এই সময়ে তার পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞ এই দ্রুততম সেঞ্চুরিয়ান।

আরও পড়ুন : করোনা চিকিৎসায় জীবন রক্ষাকারী প্রথম ওষুধের অনুমোদন

আফ্রিদির ভাষায়, মহান আল্লাহ তালার কাছে লাখো শুকরিয়া যে আমার রোগটা শুরুতে হয়নি। কারণ শুরুতে হলে আমি হয়তো এত জায়গায় সফর করতে পারতাম না, এত মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিতে পারতাম না। দেশ এবং দেশের বাইরে থেকে অনেক মানুষের দোয়া পাচ্ছি। ভালো লাগছে, আমি সবার কাছে কৃতজ্ঞ। আশাকরি এভাবেই আপনারা আমাকে সবসময় সমর্থন দিয়ে যাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড