• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিম্বাবুয়ে বধের মিশনে ক্যাম্পে মুশফিক-মুস্তাফিজরা

  ক্রীড়া ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪৩
বাংলাদেশ-জিম্বাবুয়ে
অনুশীলনে টাইগাররা (ছবি : বিসিবি)

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ড খেলা শেষ হয়েছে সোমবার (১৭ ফেব্রুয়ারি)। কক্সবাজারে অনুষ্ঠিত এই রাউন্ড শেষ করে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ঢাকায় ফিরছেন জাতীয় দলের ক্রিকেটাররা। দুপুর দেড়টায় ক্যাম্পে যোগ দেবেন তারা।

বিসিএলের শেষ রাউন্ড খেলা আট ক্রিকেটার সকাল সাড়ে ৯টার ফ্লাইটে কক্সবাজার থেকে ঢাকায় ফিরেছেন। দুপুরে দলের সঙ্গে যোগ দেবেন মুশফিকুর রহীম, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, ইয়াসির আলী চৌধুরী, নাঈম হাসান, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান ও হাসান মাহমুদ।

এর আগে ব্যক্তিগতভাবে তামিম ইকবাল ও মুমিনুল হক অনুশীলন শুরু করেছেন। তাদের অনুশীলনের পাশেই ছিলেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। মোহাম্মদ মিঠুন ব্যাটিং শুরু না করলেও রানিং, জগিং ও জিম সেশন চালিয়েছেন।

গেল ১৬ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের নতুন স্কোয়াড ঘোষণা করে বিসিবি। আগামী ২২ ফেব্রুয়ারি মিরপুরে একমাত্র টেস্টে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

আরও পড়ুন : চমক রেখে জিম্বাবুয়ের বিপক্ষে বিসিবির টেস্ট দল ঘোষণা

বিসিবির টেস্ট স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আবু জায়েদ চৌধুরী, নাঈম হাসান, ইবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও ইয়াসির আলী চৌধুরী।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড