• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বানরের আঁচড়ে বিশ্বকাপ শেষ ক্রিকেটারের

  ক্রীড়া ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ১৫:৩৫
জ্যাক ফ্রেজার
অনূর্ধ্ব-১৯ অস্ট্রেলিয়া দলের ওপেনার ফ্রেজার (সংগৃহীত)

গতকাল (মঙ্গলবার, ২৮ জানুয়ারি) ভারতের অনূর্ধ্ব-১৯ দলের কাছে কোয়ার্টার ফাইনালে ৪ রানে হেরে যায় অস্ট্রেলিয়া। এতে ২০০৮ সালের পর প্রথম সেমিফানালে ওঠতে পারেনি অজি যুবারা। এখন পঞ্চম স্থান নির্ধারণের জন্য আরও দুই ম্যাচ খেলতে পারবে তারা।

সেমিতে উঠতে না পারার আফসোসের সঙ্গে সঙ্গে ওপেনার জ্যাক ফ্রেজারকে হারাল অস্ট্রেলিয়া। বানরের আঁচড় খেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তিনি। তাই দেশে ফিরে যেতে হচ্ছে ১৭ বছর বয়সী অজি ওপেনারকে। গত শুক্রবার (২৪ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার কিম্বারলিতে দলের সঙ্গে ঘুরতে গিয়ে মুখে বানরের হামলার শিকার হন ফ্রেজার। সতীর্থদের সঙ্গে নিয়ে ঘোরার সময় তার মুখমণ্ডলে আঁচড় দেয় বানর।

শুরুতে সেই আঁচড়কে পাত্তা দেননি ফ্রেজার। আঁচড় নিয়েই ভারতের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচটি খেলেছেন তিনি। তবে ফ্রেজারকে সতর্ক করেছেন দলের ডাক্তাররা। তাদের পরামর্শ অনুযায়ী দেশে ফিরে যাচ্ছেন ফ্রেজার। ফ্রেজার বলেন, ‘আপনি কখনোই এভাবে টুর্নামেন্ট চলাকালীন ফিরে যেতে চাইবেন না। তবে আমি আত্মবিশ্বাসী বাকি থাকা দুই ম্যাচে ভালো খেলবে আমাদের দল। আমি যথাযথ চিকিৎসা নিয়ে দ্রুতই মাঠে ফিরে আসব।’

আরও পড়ুন :-আর হেলিকপ্টারে চড়বেন না সাকিব

মাত্র ১৭ বছর বয়সে বিশ্বকাপ দলে জায়গা করে নিয়ে আগেই আলোচিত হন ফ্রেজার। বিশ্বকাপের অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে তার ৮৪ রানের ইনিংসটি যথেষ্ট প্রশংসিত হয়।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড