• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর হেলিকপ্টারে চড়বেন না সাকিব

  ক্রীড়া ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ১৫:০০
সাকিব আল হাসান
জাতীয় দলের বাঁহাতি ব্যাটসম্যান সাকিব (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী শুক্রবার চট্টগ্রামে আয়োজিত হবে অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্ট। এর সঙ্গে সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধন করা হবে। এই জন্য সাকিব আল হাসানকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। টাইগার এই অলরাউন্ডারকে আনা নেওয়ার জন্য দেড় লাখ টাকা খরচ করে হেলিকপ্টার ভাড়া করেছে। কিন্তু সাকিব জানিয়েছেন, তিনি আর কখনো হেলিকপ্টারে চড়বেন না।

আয়োজকদের সাকিব জানান, ‘আমেরিকায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা (কোবি ব্রায়ান্ট) মারা গেছেন। এখন থেকে আমি আর কখনো হেলিকপ্টারে চড়ব না। আমার জন্য বিমানে টিকিট পাঠান, সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসব।’

জানা গেছে, কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এটি মূলত পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে বিশিষ্ট শিল্পপতি মুজিবুর রহমান।

আরও পড়ুন : অলিখিত চুক্তির কারণেই বেঁচে গেলেন ব্রায়ান্টের স্ত্রী

প্রসঙ্গত, গত রবিবার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ক্যালাবাস অঞ্চলে দেশটির কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় তার ১৩ বছর বয়সী কন্যা জিয়ান্নাসহ মোট ৯ জন নিহত হয়েছিলেন।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড