• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউজিল্যান্ড সফরের আগে গুরুত্বপূর্ণ ‘অস্ত্র’ হারাল ভারত

  ক্রীড়া ডেস্ক

২১ জানুয়ারি ২০২০, ১৩:০৫
ভারতীয় ক্রিকেট দল
ভারতের ক্রিকেট দল (ছবি : বিসিসিআই)

কয়েকদিন পরেই নিউজিল্যান্ড সফরে যাবে ভারতীয় ক্রিকেট দল। সফরে ৫টি টি-টুয়েন্টি, ৩টি ওয়ানডে আর ২টি টেস্ট খেলবে ভারত। তবে তাদের জন্য দুঃসংবাদ হচ্ছে লম্বা সফরে দলের নির্ভরযোগ্য তারকাকে পাচ্ছে না তারা।

গত রবিবার (১৯ জানুয়ারি) অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পান ওপেনার শিখর ধাওয়ান। এরপর আর ফিল্ডিং করতে পারেননি তিনি। মাঠ থেকেই সরাসরি কাঁধের স্ক্যান করাতে হাসপাতালে ছুটতে হয়েছে ধাওয়ানকে। পরে ব্যাটিংয়েও নামতে পারেননি। রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে নামেন লোকেশ রাহুল।

প্রাথমিকভাবে আঘাতটা এতটাই গুরুতর মনে হয়েছে, ধাওয়ান মাঠ ছেড়ে যাওয়ার পরই গুঞ্জন ছড়িয়ে পড়ে, নিউজিল্যান্ড সফরে সম্ভবত যাওয়া হচ্ছে না এই ওপেনারের। শেষ পর্যন্ত সেই শঙ্কাই সত্য হলো। ‘মুম্বাই মিরর’ জানিয়েছে, ধাওয়ান দলের সঙ্গে নিউজিল্যান্ডের বিমানে চড়ছেন না।

আরও পড়ুন :-১৭৫ কিলোমিটার বেগে বল! আলোচনায় ‘নতুন মালিঙ্গা’ (ভিডিও)

তবে ধাওয়ানের বিকল্প হিসেবে কাকে দলে নেওয়া হবে তা এখনো জানায়নি বিসিসিআই। আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) সে ঘোষণা আসতে পারে। গতবছর ওয়ানডে বিশ্বকাপের মাঝপথেও চোটের কারণে ছিটকে পড়েছিলেন ধাওয়ান। যা ভারতীয় টিম কম্বিনেশনে বেশ প্রভাব ফেলেছিল।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড