• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভয়াল গ্রাসের মাঝেই রেস্তরাঁ কাঁপাচ্ছে করোনা বার্গার!

  লাইফস্টাইল ডেস্ক

২৮ মার্চ ২০২০, ২০:৪০
করোনা বার্গার
করোনা বার্গার (ছবি : ইন্টারনেট)

বার্গার অনেকেরই পছন্দের একটি খাবার। বিশেষ করে যারা ফাস্টফুড জাতীয় খাবার খেতে ভালোবাসেন। বিফ, চিকেন, ফিশ এমনকি ভেজিটেবল বার্গারও খাওয়া হয়েছে নিশ্চই। কখনো কি করোনা বার্গার খেয়েছেন? নিশ্চই ভাবছেন, আতঙ্কের এই সময়ে এ আবার কেমন রসিকতা! আপনি যতোই অবাক হন না কেন, ভিয়েতনামের রেস্তরাঁ কাঁপাচ্ছে এখন করোনা বার্গার!

ভিয়েতনামের ওই রেস্তরাঁর রন্ধনশিল্পী হোয়াং টুং এবং তার সহযোগীরা এখন এমন বার্গার তৈরিতেই ব্যস্ত।

হোয়াং টুং বলেন, বর্তমানে প্রাণঘাতী করোনার আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। এতে মানসিকভাবে দুর্বল হয় পড়ছেন বহু মানুষ। তাদের মানসিকভাবে উজ্জীবিত করতেই এমন উদ্যোগ। এরই ধারাবাহিকতায় আমরা বারবার প্রচার করছি যার ভয়ে কাঁপছেন, সেই শত্রুকে খেয়ে ফেলুন। এ কারণে এমন ধরনের বার্গার তৈরি করি।

এখন নিশ্চয়ই ভাবছেন কেমন দেখতে এই বার্গার? এই ধরনের বার্গার দেখতে খানিকটা গোল। মূলত করোনা ভাইরাসের জীবাণুর রঙিন যে ছবি ভাইরাল হয়েছে, তেমনই দেখতে ওই বার্গার। বহু মানুষ এই ধরনের বার্গার খাচ্ছেন। দিনে গড়ে ৫০টি বার্গার বিক্রি হচ্ছে।

আরও পড়ুন : করোনার ভয়াল থাবা থেকে বাঁচাবে ঘুম!

সম্প্রতি ভিয়েতনামেও থাবা বসিয়েছে এই ভাইরাস। ইতিমধ্যে অসুস্থ হয়েছেন অনেকেই। তবে এই ভাইরাসে প্রাণহানি হয়নি কারও। আপাতত প্রয়োজন ছাড়া কাউকেই বাড়ির বাইরে বের হওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি রয়েছে। তাই বাড়ি বসে জমিয়ে চলছে করোনা বার্গার খাওয়া।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড