• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানুষের মাংস রাঁধছেন স্বামী, পুলিশে খবর দিলেন স্ত্রী

  অধিকার ডেস্ক

১১ মার্চ ২০২০, ০৯:২৭
মানুষের মাংস
ছবি : প্রতীকী

ধরুন, খেতে বসেছেন। মাংসের বাটির দিকে তাকিয়ে দেখলেন সেখানে মানুষের কাটা আঙুল! নিশ্চয়ই চিৎকার করে উঠবেন আপনি। পৃথিবীতে নানা অদ্ভুত ঘটনা ঘটে। তাই বলে মানুষের মাংস রান্না করে স্ত্রীকে খাওয়ানোর চেষ্টা বোধহয় কোনো স্বামী করেননি। সম্প্রতি এমন পৈশাচিক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বিজনরের টিক্কোপুর গ্রামে। 

স্ত্রীর করা অভিযোগের ভিত্তিতে ৩২ বছর বয়সী সঞ্জয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি জানাজানি হওয়ার পর চমকে উঠেছেন সবাই। প্রশ্ন উঠেছে লোকটির মানসিক অবস্থা নিয়েও। এ দিকে, এমন ঘটনার পর আর শ্বশুরবাড়িতে ফিরতে চাইছেন না তার স্ত্রী। এলাকাজুড়ে এই ঘটনাকে ঘিরে দেখা দিয়েছে চরম উত্তেজনা। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (৯ মার্চ) বিকালে টিক্কোপুর গ্রামের বাজারে গিয়েছিলেন সঞ্জয়ের স্ত্রী। সন্ধ্যায় বাড়ি ফিরে দেখেন মদ্যপ অবস্থায় স্বামী কিছু একটা রান্না করছেন। প্রথমে বিষয়টিতে খুব একটা গুরুত্ব দেননি তিনি। কিন্তু পরে ভালো করে খেয়াল করেই আঁতকে ওঠেন। 

তিনি দেখেন, কড়াইতে মানুষের একটি হাত আর আঙুল রয়েছে। আর সেটি ভাজছেন তার স্বামী। এমন দৃশ্য দেখেই আতঙ্কে চিৎকার শুরু করেন তিনি। রান্নাঘরের মধ্যে স্বামীকে আটকে খবর দেন প্রতিবেশীদের। এরপর সোজা চলে যান স্থানীয় থানায়। 

থানায় উপস্থিত পুলিশ কর্মীদের সমস্ত ঘটনার কথা খুলে বলেন তিনি। তারপর পুলিশ বাড়িতে গিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেন। 

আরও পড়ুন : চোখে ট্যাটু আঁকিয়ে দৃষ্টি হারালেন তরুণী

তদন্তকারী পুলিশ কর্মকর্তা আরসি শর্মা জানান, স্থানীয় শ্মশানে পড়ে থাকা মানুষের মৃতদেহ থেকে মাংস কেটে পলিথিনে ভরে বাড়ি নিয়ে এসেছিল সঞ্জয়। এরপর তা দিয়ে রাতের খাবার তৈরি করছিল। তার স্ত্রী সেটা দেখতে পেয়ে পুলিশের দ্বারস্থ হন। তাদের বাড়িতে মানুষের মাংস পাওয়া গিয়েছে। 

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড