• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

'চকলেট ডে'-র আকর্ষণে আজ রাতে থাকছে ‘লাভ চকলেট’

  নিজস্ব প্রতিবেদক

০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৯
লাভ চকলেট
টয়া ও তৌসিফ (ছবি : সংগৃহীত)

একেক ভালোবাসার গল্পগুলো একেক রকম। সে গল্পে জড়িয়ে থাকে কিছু মানুষের ভালো লাগা, খারাপ লাগা। কিছু গল্পের পরিণয় হয় সুখের আবার কিছু গল্পে পিছুটান রয়ে যায়। গল্পগুলো যেমনই হোক কারও কারও জীবনের সাথে তা মিলেও যায় কখনো কখনো। ভিন্নধর্মী এমনই এক ভালোবাসার গল্প নিয়ে আজ রাত ৮টায় আরটিভিতে হাজির হচ্ছে নির্মাতা এন্ডি আদনানের নাটক ‘লাভ চকলেট’। নাটকটি প্রযোজনা করেছেন উজ্জল চৌধুরী।

নাটকটির গল্প মূলত সাজানো হয়েছে এক প্রেমিক যুগলকে কেন্দ্র করে। মুঠোফোনে কথা বলে যারা একে অপরের কাছে আসে। নাটকের গল্প এগিয়েছে তার পরিচিত পথ ধরেই। নাটকে মূল চরিত্রে অভিনয় করেছেন টয়া ও তৌসিফ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সারিকা সাবাহ ও কমেডি চরিত্রে অভিনয় করছেন প্রবাল।

নাটক সম্পর্কে পরিচালক এন্ডি আদনান দৈনিক অধিকারকে বলেন, ‘গতানুগতিক কোনো প্রেম কাহিনী নিয়ে ‘লাভ চকলেট’ নাটকটি নির্মিত নয়। গল্পের মধ্যে বেশ ভিন্নতা রয়েছে, পরিচিত গল্পের বাইরে থেকে নেওয়া। তবে একদমই যে অমিল পাবেন সেটাও নয়। গল্পের পুরো কাহিনী জানার জন্য দর্শকদের নাটকটি মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।’

টয়া ও তৌসিফের অভিনয় সম্পর্কে জানতে চাইলে আদনান বলেন, যতটুকু আশা করা হয়েছিল টয়া-তৌসিফ তার চেয়ে ভালো অভিনয় করেছে। তারা চরিত্রটিকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছে। নাটকের গল্প লেখার পরে তাদের নেওয়া হয়নি, বরং গল্পটি টয়া ও তৌসিফকে মাথায় রেখেই লেখা হয়েছিল। আমার বিশ্বাস ছিল এই গল্পের চরিত্রগুলো একমাত্র তারাই প্রকৃতভাবে ফুটিয়ে তুলতে পারবে।

টয়া ও তৌসিফকে মাথায় রেখেই এই গল্প লেখা হয় এই বিষয়টি কী আপনারা জানতেন? এ প্রশ্নের জবাবে টয়া ও তৌসিফ চমকে গিয়ে বলেন, এ ব্যাপারে পরিচারক এন্ডি আদনান ভাই কিছুই বলেনি। তিনি একজন চমৎকার মানুষ। নাটকের পুরো শ্যুটিং জুড়ে আমরা অনেক মজা করেছি। তবে কষ্টদায়ক একটি মুহূর্ত ছিল ১০ মিনিটের শ্যুটিং এর জন্য উত্তরার রাস্তায় ৩ ঘণ্টা জ্যামে আটকে থাকা।

উল্লেখ্য, নভেম্বর মাসের ১৪ তারিখে নাটকটির শ্যুটিং শেষ হলেও আজ এই নাটক প্রচার হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড