• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকায় ইরানি চলচ্চিত্র প্রদর্শনী শুরু ৮ ফেব্রুয়ারি 

  বিনোদন ডেস্ক

২৭ জানুয়ারি ২০১৯, ১৯:১০
ইরানি চলচ্চিত্র
ইরানি চলচ্চিত্র (ছবি : সংগৃহীত)

রাজধানী ঢাকায় আগামী ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে পাঁচ দিনব্যাপী ইরানি চলচ্চিত্র প্রদর্শনী। ঢাকাস্থ ইরান সাংস্কৃতিক কেন্দ্র ও বাংলাদেশ জাতীয় জাদুঘরের যৌথ উদ্যোগে এই চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হচ্ছে।

ইসলামি প্রজাতন্ত্র ইরানের ৪০তম বিজয় বার্ষিকী উপলক্ষে ৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৪টায় জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে আয়োজিত এই প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এছাড়া থাকবেন ঢাকাস্থ ইরানি রাষ্ট্রদূত মুহাম্মদ রেজা নাফার ও বিশিষ্ট অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক তৌকির আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে একটি চলচ্চিত্র দেখানো হলেও ৯ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে ১টা এবং বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুটি করে চলচ্চিত্র দেখানো হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে দেখানো হবে রাসূল মোল্লাঘোলিপুর পরিচালিত ছবি ‘মীম মেছলে মা’দার’ বা (এম ফর মাদার)। আর ৯ ফেব্রুয়ারি থেকে দেখানো হবে ইরানের বিখ্যাত পরিচালক মাজীদ মাজীদী নির্মিত চলচ্চিত্র আ’ভা’ যে গোনজেশ্কহা’, পুরান দেরাখ্শান্দে পরিচালিত পারান্দে কুচেক খোশবাখ্তী, তাহমিনেহ মিলানী পরিচালিত ছবি সুপার স্টার, মাহদী ফাকহীম যাদেহ পরিচালিত চলচ্চিত্র ‘শেতাব যাদেহ’, আলী হাতামী পরিচালিত মা’দার(মা), শাহপুর কারীব পরিচালিত ছবি বোগযার যেন্দিগি কোনাম, রাসূল সাদ্রআমেলী পরিচালিত ছবি দোখতারী বা’কাফাসহা’য়ে কেতা’ বী (দ্যা গার্ল ইন দ্যা স্নিকার্স) ও হাবীব কা’বুশ পরিচালিত ছবি ‘ওমীদ’। এই চলচ্চিত্র দেখার জন্য কোনো টিকিটের প্রয়োজন হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড