• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুরুতেই চার উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

২৮ নভেম্বর ২০২১, ১৬:২৮
মুমিনুল হকের বিদায়
মুমিনুল হকের বিদায়। (ছবি: সংগৃহীত)

স্বপ্নটা বড় করেছিলেন বোলাররা। পাইয়ে দিয়েছিলেন ৪৪ রানের লিড। আশা ছিল ব্যাটসম্যানরাও এনে দেবেন দারুণ শুরু। পাকিস্তানকে বড় লক্ষ্য দিতে পারবে বাংলাদেশ। কিন্তু এর জন্য টপ অর্ডার ব্যাটসম্যানদের দায়িত্বটা নিতে হতো। অন্তত তৃতীয় দিনটা তাদেরই কাটানোটা জরুরি ছিল।

কিন্তু তারা ব্যর্থই হলেন। চার টপ অর্ডার ব্যাটসম্যানকে হারিয়ে বিপদে পড়েছে বাংলাদেশ। বাংলাদেশের স্কোরবোর্ডে ১৫ রান জমা হওয়ার আগেই সাজঘরে ফেরত গেছেন সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত ও অধিনায়ক মুমিনুল হক। ২৪ না পেরোতেই বিদায় নেন সাইফও।

শুরুটা হয়েছিল ওপেনার সাদমান ইসলামকে। শাহিন শাহ আফ্রিদির বল প্যাডে লাগে তার। জোরালো আবেদনে আউট দেন আম্পায়ারও। এরপর রিভিউ নেন বাংলাদেশি ওপেনার। আম্পায়ারস কলে আউট হয়ে সাজঘরে ফেরত যেতে হয় তাকে। ১২ বলে করেন ১ রান।

এরপর ‍মুমিনুল হক ও নাজমুল হোসেন শান্ত দুজনেই ফিরেছেন শূন্য রানে। ২ বল খেলে ০ রান করে শাহিন শাহ আফ্রিদির বলে স্লিপে ক্যাচ দেন শান্ত। এরপর বোকার মতো আউট হয়ে ফিরে যান মুমিনুলও।

হাসান আলির করা বলটি মিড উইকেটে তিনি ক্যাচ তুলে দেন আজহার আলির হাতে। এরপর শাহিন আফ্রিদির বাউন্স ঠেকাতে গিয়ে ক্যাচ তুলে দেন সাইফ হাসান।

এখন লড়াইটা চালাচ্ছেন মুশফিকুর রহিম ও ইয়াসির আলী। ১৪ বলে ৭ রান করে মুশফিক ও ৭ বলে ০ রান করে অপরাজিত আছেন ইয়াসির।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড