• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাশরাফির সমালোচনায় চিন্তিত নন গিবসন

  ক্রীড়া ডেস্ক

২৬ অক্টোবর ২০২১, ১৯:০০
ওটিস গিবসনের সাথে মাশরাফি বিন মর্তুজা
ওটিস গিবসনের সাথে মাশরাফি বিন মর্তুজা। (ছবি: সংগৃহীত)

চলতি বিশ্বকাপে মাঠের বাইরে একের পর এক ঘটনায় তোলপাড় বাংলাদেশ ক্রিকেট দলে। বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হার দিয়ে শুরু; যা চলমান রয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে সুপার টুয়েলভে প্রথম ম্যাচে হারার পর পর্যন্তও। মাঠের পারফরম্যান্সের সঙ্গে মাঠের বাইরের ঘটনাও আলোচিত হচ্ছে সমানভাবে।

সবশেষ এই আলোচনায় যোগ দিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর যেভাবে মাহমুদউল্লাহ রিয়াদ ও লিটন দাসকে শুধু দায়ী করা হচ্ছে, তা মানতে নারাজ বাংলাদেশের সফলতম অধিনায়ক।

নিজের ফেসবুক প্রোফাইলে দেয়া স্ট্যাটাসে মাহমুদউল্লাহ-লিটনের ভুলের কথা স্বীকার করেই হারের দায়টা কোচিং প্যানেলকেও দিয়েছেন মাশরাফি। বিশেষ করে ম্যাচের মধ্যে ড্রিংকস ব্রেকে হেড কোচ রাসেল ডোমিঙ্গো আদৌ কোনো পরামর্শ দিয়েছেন কি না সে বিষয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

পাশাপাশি জাতীয় দলের কোচিং প্যানেলে দক্ষিণ আফ্রিকার কোচদের আধিক্যের বিষয়েও কথা বলেছেন মাশরাফি। আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এ বিষয়ে প্রশ্ন রাখা হয়েছিলো জাতীয় দলের পেস বোলিং কোচ ওটিস গিবসনের সামনে। তবে কোনো মন্তব্য করেননি তিনি।

আরও পড়ুন : বর্ণবাদ ইস্যুতে শঙ্কায় ডি ককের ক্যারিয়ার!

গিবসন বলেছেন, বাইরের কারও ভাবনা নিয়ে ভাবছি না। এই ব্যাপারে আমার কোন মতামত নেই। আমাদের দলের বাইরে যে কেউ যা কিছু সোশ্যাল মিডিয়ায় বলতে পারেন, সেটা আমরা নিয়ন্ত্রণ করতে পারি না। আমরা শুধু দলের ভেতরে কে কী বললো সেটা নিয়ন্ত্রণ করতে পারি। আমরা জানি কোচিং গ্রুপ হিসেবে এখানে আমরা কী করছি।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড