• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলা টাইগার্সে একমাত্র বাংলাদেশি সাইফুদ্দিন

  ক্রীড়া ডেস্ক

০৮ অক্টোবর ২০২১, ১৭:২৭
মোহাম্মদ সাইফউদ্দিন
মোহাম্মদ সাইফউদ্দিন। (ছবি: সংগৃহীত)

আসন্ন আবুধাবি টি-টেন লিগের জন্য তারকাবহুল শক্তিশালী দল গড়েছে বাংলা টাইগার্স। বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে প্লেয়ার্স ড্রাফট থেকে বিশ্ব ক্রিকেটের পরীক্ষিত তারকাদের দলে ভিড়িয়েছে বাংলাদেশি মালিকানাধীন দলটি।

টি-টুয়েন্টি বিশ্বকাপের পর আগামী মাসে মাঠে গড়াবে টি-টেন লিগের পঞ্চম আসর। এবারের আসরের জন্য আগেই ফাফ ডু প্লেসিকে অধিনায়ক ও আইকন ঘোষণা দিয়েছিলো বাংলা টাইগার্স। পাশাপাশি হেড কোচের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ দলের সাবেক কোচ স্টুয়ার্ট ল।

এবার প্লেয়ার্স ড্রাফট থেকে বাংলাদেশ দলের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে দলে নিয়েছে তারা। এবারের টি-টেন লিগে সাইফউদ্দিনই থাকছেন একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে। এছাড়া ড্রাফটে নাম ছিলো সাব্বির রহমানেরও।

সাইফউদ্দিন ছাড়াও অলরাউন্ডার হিসেবে শহিদ আফ্রিদি, জেমস ফকনার, বেনি হাওয়েলদের মতো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের পরিচিত মুখদের দলে নিয়েছে বাংলা টাইগার্স। এছাড়া বাঁহাতি পেসার মোহাম্মদ আমিরকেও দলে নিয়েছে তারা।

আরও পড়ুন : পাপনের চেয়ে বেশি জনপ্রিয় সুজন!

টি-টেন লিগের এবারের মৌসুমে ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার ও জনসন চার্লস, শ্রীলঙ্কা ইসুরু উদানা, আফগানিস্তানের কাইস আহমেদ ও আরব আমিরাতের চিরাগ সুরিকে দলে রেখে দিয়েছে বাংলা টাইগার্স। অধিনায়ক ও আইকন হিসেবে তারা দলে নিয়েছে দক্ষিণ আফ্রিকান তারকা ফাফ ডু প্লেসিকে।

বাংলা টাইগার্স স্কোয়াড

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক ও আইকন), শহীদ আফ্রিদি, মোহাম্মদ আমির, জেমস ফকনার, বেনি হাওয়েল, জনসন চার্লস, হজরতউল্লাহ জাজাই, ইসুরু উদানা, আন্দ্রে ফ্লেচার, উইল জ্যাকস, কাইস আহমেদ, মাথিশা পাথিরানা, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান খালিদ, উইল স্মিদ, সাবির রাও, অ্যাডাম লিথ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড