• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর ব্যক্তিগত খাবারে বিরক্ত সতীর্থরা

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ২০:৩০
ক্রিশ্চিয়ানো রোনালদো
ক্রিশ্চিয়ানো রোনালদো। (ছবি: সংগৃহীত)

ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসাটা বৈপ্লবিক পরিবর্তনই নিয়ে এসেছে দলের সাজঘরে। তার সবশেষটা হলো দলের খাদ্যাভ্যাসে। তবে তাতে দলের প্রতিক্রিয়াটা খুব একটা সুখকর নয়, জানাচ্ছে স্থানীয় সংবাদ মাধ্যম দ্য সান।

মাঠের সাফল্য এখনো অনেক দূরের পথ, তবে পর্তুগীজ মহাতারকাকে দলে ভিড়িয়ে বড় ধরনের আর্থিক লাভ অর্জন করেছে, এমন খবর জানিয়ে এসেছে স্থানীয় সংবাদ মাধ্যম। এরপর জানা গেছে দলের অনুশীলনেও এসেছে দারুণ মরিয়া ভাব।

তবে সবশেষটা যা হয়েছে, তা দলের শান্ত পরিবেশে রীতিমতো অশান্তিই সৃষ্টি করে বসেছে। দ্য সানের ভাষ্য, রোনালদো খাবারের ব্যক্তিগত মেন্যুটাই গছিয়ে দিয়েছেন দলের রাঁধুনির কাছে, তাতে দলের প্রাত্যাহিক খাবারে এসেছে বড় পরিবর্তন।

ইংলিশ সেই পত্রিকাকে ম্যানচেস্টার ইউনাইটেডের এক সদস্য নাম না প্রকাশের শর্তে জানিয়েছেন, ‘তিনি সেটা পছন্দ করেন, সেটা তার ডায়েটের সঙ্গে মানানসই, তার কাজেও দেয়। কিন্তু অন্যরা সেটা পছন্দ করছে না।’

আরও পড়ুন : ভারতের বিশ্বকাপ দল নিয়ে প্রশ্ন তুললেন শেবাগ

নতুন করে ইউনাইটেডের প্রাত্যাহিক খাদ্যাভ্যাসে ঢুকে পড়া সেই খাবারের মধ্যে একটি হচ্ছে ‘বাচালাউ’। এটি একটি পর্তুগিজ খাবার যা শুকনো ও নোনতা কডের সঙ্গে ডিম সহযোগে রান্না করা হয়।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড