• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবদের অপেক্ষায় বিসিবি

  ক্রীড়া ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১৬:৪৯
নাজমুল হাসান
আন্দোলনে সাকিব-তামিমরা (ছবি : সংগৃহীত)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে সব দাবি মেনে নিতে রাজি হয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরজা ক্রিকেটারদের জন্য সবসময় খোলা থাকা সত্ত্বেও ক্রিকেটাররা কেন তাকে কিছু জানায়নি সে জন্য বিস্ময় প্রকাশ করেছেন তিনি।

গণভবন থেকে দুপুর সাড়ে ৩টায় বিসিবিতে আসেন বোর্ড সভাপতি ও নাঈমুর রহমান দুর্জয়। এর আগে থেকেই বোর্ডে উপস্থিত ছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, খালেদ মাহমুদ সুজন, আকরাম খানরা।

বিসিবি সভাপতির সঙ্গে কথা বলে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন বিকেল ৫টা নয় বরং ক্রিকেটাররা চাইলে আলোচনা করার জন্য সন্ধ্যায়ও আসতে পারে, অপেক্ষা করবে বিসিবি। তিনি বলেন, ‘আমরা অপেক্ষায় আছি ক্রিকেটারদের সাথে বসার জন্য। তাদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। তাদের জন্য বিসিবির দরজা কেবল বিকেল পাঁচটা পর্যন্ত নয়, ওরা আসতে চাইলে আমরা এর পরও অপেক্ষা করব। আমাদের মাননীয় সভাপতিও এখানে আছেন, উনিই বলেছেন আপনাদের মাধ্যমে ক্রিকেটারদের এই বার্তা দেওয়ার জন্য।’

গণভবনে প্রধানমন্ত্রীর সাথে কী কথা হয়েছে জানতে চাইলে জালাল ইউনুস বলেন, তিনি ঠিক বলতে পারেন না, এমনকি ক্রিকেটারদের প্রতিনিধি হয়ে কেউ গিয়েছিল কিনা সে ব্যাপারেও জানেন না। বিসিবির চেষ্টার পাশাপাশি সাংবাদিকদেরও অনুরোধ করেন ক্রিকেটারদের বার্তা পৌঁছে দেওয়ার জন্য।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড