• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ শেষে দাবি মানতে রাজি পাপন

  ক্রীড়া ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১৬:১১
নাজমুল হাসান
বিসিবি সভাপতি নাজমুল হাসান (ছবি : সংগৃহীত)

ক্রিকেটারদের ১১ দফা নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ষড়যন্ত্র খুঁজলেও অবশেষে সরে এসেছেন বিসিবি সভাপতি। আগের দিন ১১ দফার বেশিরভাগই আগে থেকে চালু আছে বলেন তিনি। একই সঙ্গে এসব দাবি মেনে নেওয়ার মতো বলেও উল্লেখ করেন নাজমুল হাসান পাপন। তবে ক্রিকেটাররা বিসিবির সাথে সমঝোতা না করলে বোর্ড কোনো সিদ্ধান্ত জানাবে না, এমন হুমকি দিয়েছিলেন পাপন।

এর প্রেক্ষাপটে বুধবার সকালে বিসিবি প্রধান নির্বাহীর সাথে ক্রিকেটারদের যোগাযোগ হয়। আর সাকিবদের বিষয়ে কথা বলতে বিসিবি সভাপতি ও বোর্ড পরিচালকরা গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যান। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, ‘খেলোয়াড়দের সকল দাবি মেনে নিতে আমরা প্রস্তুত। খেলা বন্ধের পেছনে নিশ্চয়ই কোনো ষড়যন্ত্র আছে।’

বিসিবিতে ফিরে সাংবাদিকদের নাঈমুর রহমান দুর্জয় বলেন, ‘আসলে মানার তো কিছু নেই, জাস্ট বাড়ানোর ব্যাপার। পাঁচটার দিকে বসব আমরা, তারপর চূড়ান্ত হবে।’ সোমবার (২১ অক্টোবর) ক্রিকেটাররা ঘরোয়া ক্রিকেটে পারিশ্রমিক বাড়ানোসহ ১১ দফা দাবিতে ধর্মঘটের ঘোষণা দেন। এসব দাবি না মানা পর্যন্ত ক্রিকেট খেলা বন্ধের ঘোষণা দেন সাকিব আল হাসান।

এর পাল্টা জবাবে বিসিবি সভাপতি নাজমুল ইসলাম পাপন মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে সংবাদ সম্মেলন ডেকে অভিযোগ করেছেন, ক্রিকেটাররা বিসিবিকে না জানিয়ে কেন সংবাদ মাধ্যমের কাছে ১১ দফা দাবি পেশ করেছে। শেষ পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে বিষয়টির সুরাহা করতে রাজি হলেন পাপন। বোর্ড প্রধান বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দরজা ক্রিকেটারদের জন্য সব সময় খোলা রয়েছে। ক্রিকেটারদের সঙ্গে বিকালেই আলোচনায় বসবে বিসিবি।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড