• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হঠাৎ গণভবনে পাপন

  ক্রীড়া ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১৪:৪৪
নাজমুল হাসান
বিসিবি সভাপতি নাজমুল হাসান (ছবি : সংগৃহীত)

প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে গেলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। বুধবার (২৩ অক্টোবর) দুপুর ২টার দিকে তিনি গণভবনে প্রবেশ করেন। এর আগে বিসিবি ও ক্রিকেটারদের মধ্যে চলমান দ্বন্দ্ব নিরসনে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে পদক্ষেপ নিতে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশের ক্রিকেটাঙ্গনে এখন প্রধান আলোচনার বস্তু ১১ দফা। একদিকে দাবি আদায়ের সিদ্ধান্তে অনড় ক্রিকেটাররা, অন্যদিকে বিসিবি থেকে দেওয়া হয়নি দাবি মানার প্রতিশ্রুতি। এ পরিস্থিতি থেকে উত্তরণে গণভবনে গেলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। সোমবার (২১ অক্টোবর) মিরপুরে সংবাদ সম্মেলনে ১১ দফা দাবি তুলে ধরেন সাকিব মুশফিকরা। দাবি না মানা পর্যন্ত সব ধরনের ক্রিকেট বর্জনের ঘোষণা দেন তারা।

দাবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ছিল বেতন ভাতা বাড়ানো, চুক্তিভুক্ত ক্রিকেটারের সংখ্যা বাড়ানো, আম্পায়ার গ্রাউন্ডসম্যানদের বেতন বৃদ্ধি করা ইত্যাদি। এছাড়া ঘরোয়া ক্যালেন্ডার, ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে খেলার সুযোগ বৃদ্ধি ও কোয়াবকে বাতিল করা।

মঙ্গলবার নিজেদের অবস্থান জানাতে সংবাদ সম্মেলন করে বিসিবি। সংবাদ সম্মেলনে সুস্পষ্ট কোনো প্রতিশ্রুতি বাস্তবায়নের কথা বলেননি নাজমুল হাসান। উল্টো এসবের পেছনে ষড়যন্ত্র খুঁজে পান বলে জানান তিনি। ক্রিকেটাররা আসলে আসবে, না আসলে নাই ধরনের উক্তির মাধ্যমে বিদ্যমান সমস্যাকে আরো ঘোলাটে করে দেন বিসিবি প্রধান। অবশেষে বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে গেছেন পাপন।

এখানে তিনি বর্তমান সমস্যা উত্তরণে করণীয় সম্পর্কে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে জানা গেছে। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে বিকেলে ক্রিকেটারদের সঙ্গে বসার কথা রয়েছে বিসিবি প্রধানের। সেখান থেকে বর্তমান অবস্থার উন্নতি হতে পারে বলে আশা করছেন।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড