• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাবিতে অনড়, অনুশীলনে যাননি ক্রিকেটাররা

  ক্রীড়া প্রতিবেদক

২৩ অক্টোবর ২০১৯, ১৩:১৮
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

নিজেদের দাবিতে অনড় ক্রিকেটাররা। গেল সোমবার (২১ অক্টোবর) ১১ দফা দাবি নিয়ে সংবাদ সম্মেলনে ঘোষণা দেওয়া হয়, যতক্ষণ দাবি মানা না হবে ততক্ষণ ক্রিকেটে ফিরবেন না কেউই! এই দাবিতে শক্ত অবস্থানে টাইগাররা। টানা তৃতীয় দিনের মতো ধর্মঘট অব্যাহত রেখেছে সবাই। যার ফলে কাল বৃহস্পতিবার (২৪ অক্টোবর) থেকে জাতীয় লিগের তৃতীয় রাউন্ড অনিশ্চিত। 

কক্সবাজার, রাজশাহী ও বগুড়ায় আট দলের খেলা হবার কথা রয়েছে। কিন্তু তিন ভেন্যুতে আট দলের কোনো ক্রিকেটারই এখন পর্যন্ত যোগ দেননি ক্যাম্পে। তবে দলগুলোর কোচিং স্টাফের সদস্যরা ইতোমধ্যে ভেন্যুতে পৌঁছে গেছেন। কিন্তু ক্রিকেটাররা কখন যাবে তা এখনো জানায়নি।

আগামী মাসে রয়েছে ভারত সফর। এই সফরকে সামনে রেখে ২৫ অক্টোবর থেকে অনুশীলন করবে ক্রিকেটাররা। ধর্মঘটের কারণে আদৌ কেউ অনুশীলনে আসবেন কিনা, শঙ্কা রয়েছে। 

যদিও মঙ্গলবার (২২ অক্টোবর) বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন হুঁশিয়ারি দিয়েছিলেন ম্যাচ না (জাতীয় লিগ) খেললে এবং ক্যাম্পে যোগ না দিলে ব্যবস্থা নেওয়া হবে।

এ দিকে বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন জানিয়েছেন আজ বিকালে ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের আলোচনা হবে। তিনি বলেন, ‘আজ বুধবারই (২৩ অক্টোবর) আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসতে পারি। বিকালে যে কোনো সময় বসব তাদের সাথে।’

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড