• শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মঘট ঠেকাতে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

  প্রযুক্তি ডেস্ক

২৩ অক্টোবর ২০১৯, ১০:৪৪
মাশরাফির সঙ্গে প্রধানমন্ত্রী (ছবি : সংগৃহীত)
মাশরাফির সঙ্গে প্রধানমন্ত্রী (ছবি : সংগৃহীত)

বেতন বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে হঠাৎ করেই ধর্মঘটের ডাক দিয়েছেন দেশের ক্রিকেটাররা। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা কোনো ধরনের প্রতিযোগিতায় অংশ নেবেন না বলে জানিয়েছেন। ক্রিকেটের এমন অস্থিতিশীল পরিবেশ ঠিক করতে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ওপর দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামী মাসে ভারত সফরে যাবে টাইগাররা; যেখানে তিনটি টি-টুয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। এই সফরকে সামনে রেখে ২৫ তারিখ থেকে টাইগারদের নিয়ে ক্যাম্প শুরু হবে। কিন্তু তার আগে ১১ দফা দাবিতে ধর্মঘট ডেকে সব ধরনের ক্রিকেট বর্জন করেছে ক্রিকেটাররা। 

গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে ডাকা হয় মাশরাফিকে। সেখানে মাশরাফির কাছ থেকে ক্রিকেটের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানেন প্রধানমন্ত্রী। এরপর মাশরাফিকে ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা দিতে বলেন প্রধানমন্ত্রী। 

এক প্রতিবেদককে এমনটাই জানিয়েছেন বিসিবির সহ-সভাপতি মাহবুবুল আনাম।

সোমবার (২১ অক্টোবর) টাইগারদের পক্ষ থেকে ধর্মঘট ডাকা হয়- যেখানে কেবল উপস্থিত ছিলেন না মাশরাফি; এই নিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়- পরে নিজের ফেসবুক পেইজে ১১ দফা দাবিকে সমর্থন জানিয়ে একটি পোস্ট দেন। 

এছাড়া গতকাল বিসিবির পক্ষ থেকেও আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করা হয়- যেখানে সাকিবদের ধর্মঘটে ক্ষোভ প্রকাশ করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। আগামী মাসে ভারত সফর হবে বলে জোর দিয়ে বলেন তিনি। 

এ দিকে, বিসিবির সম্মেলন শেষে সাকিবের কাছে পরবর্তী পদক্ষেপ কি হবে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব।’

ওডি/এএপি   

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড