• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাঁটাই হলেও সে হতাশ নয় : সরফরাজের স্ত্রী

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০১৯, ১০:২৪
স্ত্রী সৈয়দা খুশবুত ও ছেলের সঙ্গে সরফরাজ (ছবি : সংগৃহীত)
স্ত্রী সৈয়দা খুশবুত ও ছেলের সঙ্গে সরফরাজ (ছবি : সংগৃহীত)

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে পর্যুদস্ত হওয়ার শাস্তি স্বরূপ পাকিস্তানের টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়কত্ব খোয়ালেন সরফরাজ আহমেদ। তার পরিবর্তে লাল বলের ক্রিকেটে পাকিস্তানকে নেতৃত্ব দেবেন আজহার আলি। তরুণ বাবর আজম পাকিস্তানের টি-টুয়েন্টি শিবিরের অধিনায়কের দায়িত্বে থাকবেন। পাক বাহিনীর দায়িত্ব থেকে সরিয়ে দেওয়াটা কীভাবে নিয়েছেন সফরাজ; হতাশা কাজ করার কথা তার মধ্যে- কিন্তু না, সরফরাজের স্ত্রী জানিয়েছেন মোটেও হতাশ নন তার স্বামী।

সরফরাজের স্ত্রী সৈয়দা খুশবুত বলেন, ‘না, আমি বা আমার স্বামী কেউই বিচলিত নই (অধিনায়কের বিষয়ে)। এটা বার্ডের সিদ্ধান্ত এবং আমারা সেই সিদ্ধান্তকে শ্রদ্ধা করি।’

এতদিন টেস্ট ও টি-টুয়েন্টিতে অধিয়ানকের দায়িত্ব পালন করেছেন সরফরাজ। গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) পিসিবির পক্ষ থেকে এই দুই ফরম্যাট থেকে সরফরাজকে সরিয়ে দেওয়ার ঘোষণা আসে।

২০১৭ থেকে এখন পর্যন্ত ১৩টি টেস্টে অধিনায়কের দায়িত্ব নিয়ে কেবল ৪টি টেস্ট জিতেছে এবং বাকি ৮টি টেস্টে হেরেছে সরফরাজ। কেবল একটি টেস্টে ড্র হয়! এ দিকে টি-টুয়েন্টিতে ২০১৬ সালে অধিনায়কের দায়িত্ব পান সরফরাজ। যেখানে ৩৭টি ম্যাচে দলকে জয় এনে দিয়েছেন ২৯টি এবং ৮টি ম্যাচ হেরেছে। হিসাব মেলালে তার অধীনেই ছোট ফরম্যাটে পাকদের জয়ের রেকর্ড ভালো; ৭৮ দশমিক ৩৭ শতাংশ।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড